ধামরাইয়ে অস্ত্রসহ পাঁচ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯, ১৮:২৭

ঢাকার ধামরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে ডাকাতির কাজে ব্যবহৃত দা, চাপাতি, লোহার শাবল ও পাইপসহ বেশকিছু দেশীয় অস্ত্র।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বালিয়া ইউনিয়নের স্লুইসগেট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার পশ্চিম কাউন্নারা গ্রামের আব্দুর রশিদ, ধামরাইয়ের যাদবপুর গ্রামের মাসুম, ধামরাইয়ের আমরাইল গ্রামের মিতুল, ধামরাইয়ের বাউখন্ড এলাকার দেলোয়ার ও আসাদ।

পুলিশ জানায়, রাত সাড়ে ১২টার দিকে বালিয়া ইউনিয়নের স্লুইসগেট এলাকায় ৬-৭ জনের একটি সশস্ত্র ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় গোপন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করে পুলিশ। পরে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাতকে আটক করা গেলেও বেশ ক’জন পালিয়ে যায়। এসময় আটকদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র দা, চাপাতি, লোহার তৈরি শাবল, লোহার তৈরি পাইপ, চাকু ও হেকসু ব্লেডসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, আটকরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাদের নামে দেশের বিভিন্ন জেলায় ডাকাতিসহ আরো অভিযোগ রয়েছে। আটক ডাকাতদের বিরুদ্ধে মামলার পর রিমান্ড আবেদন চেয়ে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১১অক্টোচর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :