শক্তিশালী দল গঠন করেছে নর্থ বেঙ্গল জায়ান্টস

ঢাকাটাইমস প্রতিনিধি
| আপডেট : ১৫ অক্টোবর ২০১৯, ২১:৩১ | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৯, ২১:১৯

আগামী ১৮ অক্টোবর থেকে মাঠে গড়াবে দেশের অনলাইন প্রফেশনালদের নিয়ে গঠিত ক্রিকেটের সর্ববৃহত জনপ্রিয় ঘরোয়া আসর অনলাইন প্রফেশনালস ক্রিকেট টুর্নামেন্ট (সিজন-২)। ফ্রাঞ্চাইজি ভিত্তিক এই টুর্নামেন্টে এ বছর অংশ নিচ্ছে মোট ৬ টি দল। যাদের মধ্যে বেশ শক্তিশালী ফ্রাঞ্চাইজি হিসেবে নিবন্ধন করেছে ‘নর্থ বেঙ্গল জানান্টস’। অনলাইন প্রফেশনাল খেলোয়াড়দের নিয়ে ‘নর্থ বেঙ্গল জানান্টস’ টিম গঠিত হয়েছে যাদের মূল স্লোগান হলো ‘খেলা হবে’।

নর্থ বেঙ্গল জায়ান্ট কিছুদিন আগে সম্পন্ন হওয়া নিলামে অংশগ্রহণ করে ১৩ জন অনলাইন প্রফেশনাল ক্রিকেটার কিনেছে (ভার্চুয়াল মানির মাধ্যমে)। এ দলের অধিনায়ক হিসেবে নির্বাচন করা হয়েছে দলের অন্যতম নির্ভরযোগ্য বাঁ-হাতি অলরাউন্টার গাজী মোঃ ইয়াসিনকে। দলের অন্যান্য নির্ভরযোগ্য খেলোয়াড়রা হলেন নয়ন খান, নুরুদ্দিন আহমেদ হিমেল, জুবায়ের হোসেন, উত্তম কুমার, মাসুদ আব্দুল্লাহ, মেহেদী হাসান, নিলয় খান, মোঃ রানা, মোঃ রতন, রিকু চক্রবর্তী, শাহরিয়ার হোসেন এবং আবু তাহের সুমন।

ফ্রাঞ্চাইজির মালিক সোহাব হোসেন সৈকত বলেছেন, ‘দল নিয়ে আমি বেশ আশাবাদী কারন আমাদের প্রতিটি খেলোয়াড় অনেক ডেডিকেটেড। টুর্নামেন্টে ভাল পারফর্ম করার জন্য দলের প্রত্যেকে কঠোর পরিশ্রম করছে।’

নর্থ বেঙ্গল জায়ান্ট টিমের পৃষ্ঠপোষকতায় রয়েছেন এপিক বাংলাদেশ, এম এস এন্টারপ্রাইজ এবং স্টুডিও লিংকন কিটড।

ফ্রাঞ্চাইজি ভিত্তিক এই ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করা ৬টি ফ্রাঞ্চাইজি হলো রেডিও বিটস টাইগার্স, নর্থ বেঙ্গল জায়ান্টস, কে বি এম ইলেভেন, মাইটি ড্রপশিপ মেকার্স, ডব্লিউ পি ডেভ হিরোস এবং গ্লোবাল স্টার গ্রুপ।

BOPCC আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ২য় সিজনে ‘নর্থ বেঙ্গল জায়ান্টস টিম’ ১৮ অক্টোবর ২০১৯ সকাল ১০টা ৪৫ মিনিটে মুখোমুখি হবে রেডিও বিটস টাইগার্সের এবং ১৯ অক্টোবর দুপুর একটায় মুখোমুখি হবে কেবিএম ইলেভেনের। গ্রুপ চ্যাম্পিয়ন হলে নর্থ বেঙ্গল জায়ান্টস পৌঁছে যাবে সেমিফাইনালে যা অনুষ্ঠিত হবে ২০ অক্টোবর।

খেলার ভেন্যু: শ্যামলী ক্লাব মাঠ।

নর্থ বেঙ্গল জায়ান্টস টীমের সকল আপডেট পাওয়া যাবে দলের অফিসিয়াল ফেসবুক পেজ https://facebook.com/NBGiants এ।

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/প্রতিনিধি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :