‘এগিয়ে যাওয়ার প্রত্যয় অটুট থাকবে’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৭ অক্টোবর ২০১৯, ১৪:০১ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯, ১৩:৪৩

বাংলা শোবিজের অন্যতম পরিচিত মুখ জাহারা মিতু। যিনি খুব অল্প সময়ে অনেক বেশি পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছেন। মাত্র এক বছরে মিতু নিজেকে বিনোদন জগতের কয়েকটি ক্ষেত্রে যুক্ত করে ফেলেছেন। করেছেন মডেলিং, উপস্থাপনা ও নাটকে অভিনয়। সম্প্রতি আবার চলচ্চিত্রেও পা রেখেছেন। অভিষেকেই নায়ক হিসেবে পেয়েছেন বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খানকে।

অদম্য মনোবল ও পরিশ্রমের মাধ্যমে দুর্বার গতিতে এগিয়ে চলেছেন মিতু। তার কেরিয়ার গ্রাফ ক্রমশই উঠছে উপরের দিকে। বৃহস্পতিবার নিজের ব্যক্তিগত ফেসবুক পেজে এক বছর দেয়া একটি স্ট্যাটাস নতুন করে ক্যাপশন করেছেন। সেখানে অভিনেত্রী জানালেন, এগিয়ে যাওয়ার এই প্রত্যয় তিনি সারাজীবন অটুট রাখবেন। এই প্রত্যয়কে নিজের কাছে নিজের প্রতিজ্ঞা বলেও উল্লেখ করেন ঢালিউড ইন্ডাস্ট্রির নয়া এ সদস্য।

মিতু স্ট্যটাসে লিখেন, ‘দুই বছর আগে ঠিক এই দিনে প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। যদিওবা নিয়মিত হয়েছি দেড় বছর। কিন্তু এই দিনটাকেই মিডিয়ার যাত্রাদিবস হিসেবে মানতে চাই। সে দিনের শুরু করা মিতু আজ আন্তর্জাতিক খেলার উপস্থাপিকা। অর্জনের পাল্লায় হয়তো সফলতা মাপা যায় না, তবে শতভাগ ইতিবাচক থেকে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় সারাজীবন এভাবেই অটুট থাকবে। আর এটা আমার নিজের কাছে নিজের প্রতিজ্ঞা।’

মিতু শোবিজ জগতে পরিচিত ২০১৭ সাল থেকে। ওই বছর অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় তিনি প্রথম রানারআপ হন। এরপর খুব শিগগিরই মিতু ঢুকে পড়েন ছোটপর্দায়। নাটক, মিউজিক ভিডিওর পাশাপাশি নিয়মিত তাকে দেখা যায় বিভিন্ন টিভি অনুষ্ঠানের উপস্থাপনায়। বিপিএল এবং চলতি বছরে বিশ্বকাপ ক্রিকেটের উপস্থাপনায়ও করেছেন তিনি।

এই নায়িকা আপাতত অপেক্ষায় আছেন শাকিব খানের সঙ্গে তার অভিষেক ছবি ‘আগুন’কে রুপালি পর্দায় দেখার। ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। প্রযোজনা করেছে দেশবাংলা মাল্টিমিডিয়া। ছবির শুটিং শেষ হয়েছে। রয়েছে মুক্তির অপেক্ষায়। এর বিভিন্ন চরিত্রে শাকিব-মিতু ছাড়াও আছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ ও সুব্রত।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :