টাকার মালা দিয়ে ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৯, ১৫:৩৪

ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়ে টাকার মালার সংবর্ধিত হয়েছেন রাজশাহীর এক ছাত্রলীগ নেতা। তার নাম মেরাজুল ইসলাম। তিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

গত ১৪ অক্টোবর অনুষ্ঠিত রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউপির নির্বাচনে আওয়ামী লীগ তাকে দলীয় প্রার্থী করেছিল। নৌকা প্রতীক নিয়ে তিনি ৭ হাজার ৬৭৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুল হাসান বাবলু পান ৫ হাজার ১৬৫ ভোট।

নির্বাচনে জয়ের পর বৃহস্পতিবার বিকালে পাকুড়িয়া গ্রামের লোকজন তাকে সংবর্ধনা দেন। এ সময় ফুলের মালার পাশাপাশি মেরাজুলের গলায় একটি টাকার মালাও পরিয়ে দেওয়া হয়। মালায় ছিলো ৫ থেকে ৫০০ টাকার নোট। টাকার এই মালা পরে তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গ্রাম ঘুরে বেড়ান। পরে এসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেই শেয়ার করেছেন মেরাজুল ইসলাম। এ নিয়ে স্থানীয় রাজনৈতিক অঙ্গনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ বিষয়ে কথা বলতে শুক্রবার দুপুরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলামকে ফোন করা হয়। তিনি বলেন, ‘আমি একটা প্রোগ্রামে আছি ভাই, কথা বলতে পারব না।’
তবে মেরাজুল ইসলাম ফেসবুকে যে ছবি পোস্ট করেছেন তার ক্যাপশনে লিখেছেন, ‘ভালোবাসা বিনিময়’।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৭ জুন অনুষ্ঠিত সম্মেলনে মেরাজুল ইসলাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ পান। ওই কমিটির মেয়াদ ছিলো এক বছর। কিন্তু পাঁচ বছর পার হলেও সম্মেলন হয়নি। গত ১৮ জুলাই বিয়ে করেন মেরাজুল।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :