ফের সালমানের সঙ্গে নাচবেন দিশা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৯, ১২:০৯

অল্প সময়ের মধ্যে বলিউডে অবস্থান তৈরি করে ফেলেছেন অভিনেত্রী দিশা পাটনি। অভিনয় ও নাচের দক্ষতা কাজে লাগিয়ে তরতর করে এগিয়ে চলেছেন আবেদনময়ী তকমা পাওয়া এই অভিনেত্রী। সালমান খানের সর্বশেষ সিনেমা ভারতে আইটেম গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আগামী বছরে মুক্তি পেতে যাওয়া সালমান খানের আরেকটি সিনেমায় নাচবেন দিশা।

সালমান খানের ওই সিনেমার শুটিং আগামী নভেম্বরে শুরু হবে। মুম্বাইয়ের মেহবুব স্টুডিওসে সালমানের সঙ্গে একটি নাচের গানে পারফর্ম করবেন দিশা।

জানা গেছে, এই গানে সালমান খানের সঙ্গে যেন সর্বোচ্চটা দিয়ে পারফর্ম করতে পারেন এজন্য বন্ধু টাইগার শ্রফের সহযোগিতা নিচ্ছেন দিশা। তার নাচ যেন আরও নিঁখুত ও মুগ্ধকর হয়, সেজন্য চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না দিশা।

এদিকে সম্প্রতি ভারতের একটি জাতীয় দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে এই বলিউড সুন্দরী বলেন, আমি আমাকে কখনোই আবেদনময়ী মনে করি না। আমি বাস্তব জীবনে টমবয়। কিন্তু আমি একটু ভিন্নভাবে ছবি তুলি বলে অনুরাগীরা আমাকে আবেদনময়ী মনে করে। আমি তেমন কিছু নই। খুব সাধারণ একটি মেয়ে।

দিশা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব নিয়ে আলোচনা জীবনের একটি অংশ। আমি নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে থাকি। কিন্তু আমি সবসময় মনে করি, ইন্টারনেট ও বাস্তব জীবনের মধ্যে সমন্বয় করা উচিত।

তার হাতে অনেক সিনেমার কাজ রয়েছে। মুক্তির তালিকায় রয়েছে তার নতুন সিনেমা ‘মালাঙ’।

ঢাকা টাইমস/২০অক্টোবর/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :