মির্জাপুর ৫নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সিরাজ, মোয়াজ্জেম সম্পাদক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৯, ২০:৫৬

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি পদে সাবেক কাউন্সিলর ও পরপর তিনবারের নির্বাচিত সভাপতি সিরাজ মিঞা আবার সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে সাবেক কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন মজনু নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বিকালে ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মরতুজ আলী মিঞার সভাপতিত্বে বাওয়ার কুমারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপলক্ষে সমাবেশ হয়।

এতে প্রধান অতিথির বক্তৃতা করেন মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহাদৎ হোসেন সুমন।

আরো বক্তৃতা করেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার দুর্লভ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিপলু, পৌর আওয়ামী লীগ সভাপতি ফরহাদ উদ্দিন আছু, সাধারণ সম্পাদক আলম মিয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ, মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মারুফ হোসেন প্রমুখ।

সম্মেলন সভাপতি পদে বর্তমান সভাপতি ও সাবেক কাউন্সিলর সিরাজ মিঞা, মা সিএনজি ফিলিং স্টেশনের মালিক ইব্রাহিম মিয়া এবং আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন এবং সাধারণ সম্পাদক পদে সাবেক কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন মজনু ও যুবলীগ নেতা ইকবাল হোসেন দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। পরে নেতৃবৃন্দের পরামর্শে অন্য প্রার্থীরা তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিলে সভাপতি পদে সিরাজ মিঞা এবং সাধারণ সম্পাদক পদে মোয়াজ্জেম হোসেন মজুন নির্বাচিত হন।

এদিকে সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় সম্মেলনকে ঘিরে ওয়ার্ডে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়।

সিরাজ মিঞা আবার সভাপতি ও মোয়াজ্জেম হোসেন মজুন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন।

(ঢাকাটাইমস/১নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :