ঢাকা টাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকিতে পুবাইলে মানববন্ধন

পুবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৬:৩৭

দৈনিক ‘ঢাকা টাইমস’ ও অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস২৪ডটকম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলনের প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। গাজীপুরের পুবাইল প্রেসক্লাবের উদ্যোগে শুক্রবার বেলা ১১টায় মিরেরবাজার ঢাকা বাইপাস মহাসড়কের  সামনে এ কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা টাইমসের পুবাইল প্রতিনিধি আখতার হোসেন।

মানববন্ধনে আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বক্তারা বলেন, শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ও সুব্রত বাইন পরিচয় দিয়ে সাংবাদিক আরিফুর রহমান দোলনের কাছে চাঁদা দাবি অত্যন্ত উদ্বেগের বিষয়। যখন দেশে সন্ত্রাসী, চাঁদাবাজ, অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে ‘শুদ্ধি অভিযান’ চলছে, তখন এ ধরনের ঘটনা নতুন করে আতঙ্কের জন্ম দেয়। সন্ত্রাসী ও চাঁদাবাজদের আইনের আওতায় এনে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানান সাংবাদিকরা।

বক্তব্য দেন- পূবাইল প্রেসক্লাবের সভাপতি আখতার হোসেন, সাধারণ সম্পাদক মামুন মিয়া, যুগ্ম-সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক আল আমিন সরকার, প্রচার সম্পাদক রবিউল আলম, সাহিত্য ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক মেহেদি হাসান, পুবাইল আদর্শ কলেজ ও বিশ্ববিদ্যালয় কলেজের অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপক আফজাল হোসেন, মিরের বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মোল্লা, প্রাইম সুয়েটারের কর্মকর্তা আতিকুর রহমান তপন, মীম এক্সেসরিজের ম্যানেজার কাওসার আলম, পুবাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য আফরিনা আক্তার শিলা প্রমুখ।

(ঢাকাটাইমস/৬ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :