যশোরে ছুরিকাঘাতে যুবক খুন

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:২১

যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ইমরান হোসেন মুন্না (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। নিহত মুন্না যশোর শহরের দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আব্বাস রাজের মাছের আড়তের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি কাউন্সিলরের চাচাতো ভাই।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে শহরের চুড়িপট্টি আদমের চায়ের দোকানের সামনে মুন্নাকে ছুরিকাঘাত করা হয়। যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মার যান৷ ইমরান হোসেন মুন্না একই এলাকার আফতাব উদ্দিন হিরুর ছেলে।

নিহতের চাচা রেজাউল ইসলাম রেজু বলেন, রাশেদ আব্বাস রাজের মালিকানাধীন ‘সেন্ট মার্টিন ফিস’ নামে মাছের আড়ত দেখাশোনা করতেন মুন্না। দিন চারেক আগে পুলিশ ওই এলাকার পলাশসহ তিনজনকে আটক করে। পলাশের ধারণা, মুন্না পুলিশকে সহযোগিতা করে তাকে ধরিয়ে দিয়েছে। রাতেই পলাশসহ ওই তিনজন থানা থেকে ছাড়া পেয়ে মুন্নাকে জীবননাশের হুমকি দিয়েছিল।

সন্ধ্যায় মুন্না পাশের একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। এ সময় পলাশ ও তার তিন সহযোগী মুন্নাকে এলোপাথাড়ি ছুরি মারে। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক মাহমুদ হাসান বলেন, প্রচুর রক্তক্ষরণে মুন্নার মৃত্যু হয়েছে। কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে আছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :