জামালপুরে কৃষককে কুপিয়ে হত্যা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২০, ২২:৩৩

জামালপুর সদরের রুহিলী বোয়ালমারী গ্রামে গরু চুরি করতে এসে শরাফত আলী নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে সংঘবদ্ধ গরু চোরচক্র। হত্যার অভিযোগে গরু চোর কোরবান আলী ও তার সহযোগী সুরুজ আলীকে আটক করা হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছে, মঙ্গলবার রাত আড়াইটার দিকে সংঘবদ্ধ একদল গরু চোর রুহিলী বোয়ালমারী গ্রামের কৃষক শরাফত আলীর বাড়িতে যায়। ঘরে ঢুকে তার স্ত্রী চোরদের দেখে ফেলায় চোররা তাকে মুখে টেপ মেরে আটকে রাখে। এ সময় শরাফত আলী ঘুম থেকে জেগে উঠে চোরদের ঝাপটে ধরলে চোররা তাকে ছাড়িয়ে যাওয়ায় চেষ্টা করে ব্যর্থ হয়। পরে এলোপাথাড়ি কুপিয়ে ঘরের লোকজনকে আহত করে।

গুরুতর আহত শরাফত আলী ঘটনাস্থলেই মারা যান। শরাফত আলীর স্ত্রীর চিৎকারে গ্রামবাসী ছুটে এসে গরু চোর কোরবান আলীকে আটক করে। খবর পেয়ে নরুন্দি তদন্ত কেন্দ্র ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং আটক চোরকে জিজ্ঞাসাবাদ করে। তার স্বীকারোক্তি অনুযায়ী একই গ্রামের সুরুজ আলীকে আটক করে এবং তার ঘর থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করে। নিহত শরাফত আলীর লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে।

নিহতের বড় ভাই আব্দুস সুলতান ও ইটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান স্বপন জানান, শরাফত আলী কৃষি কাজের পাশাপাশি গরু ব্যবসা করতেন। দুস্কৃতিকারীরা তাকে হত্যার সময় বেশকিছু টাকা নিয়ে গেছে।

পুলিশ সুপার দেলোয়ার হোসেন বলেন, গভীর রাতে কয়েকজন গরু চোরের হাতে শরাফত আলী নামে এক কৃষক খুন হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার হাতে আটক কোরবান আলীকে গ্রেপ্তার করেছে। পরে তার স্বীকারোক্তিতে সুরুজ আলীকে গ্রেপ্তার ও তার বাড়ি থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়। মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে একাধিক টিম মাঠে কাজ করছে।

(ঢাকাটাইমস/৪মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :