সেই এসিল্যান্ডকে হুমকিদাতা ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২০, ১৮:৫৯

করোনা সংক্রমণ ঠেকাতে অভিযানে গিয়ে দুই বৃদ্ধকে কান ধরে দাঁড় করিয়ে রাখা আলোচিত এসিল্যান্ড সাইয়েমা হাসানকে ধর্ষণের হুমকিদাতাকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার রাজধানীর যাত্রাবাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পেশায় ব্যাংকার ওই হুমকিদাতার নাম জাফর আহমেদ। তিনি একটি বেসরকারি ব্যাংকের রিজিওনাল ম্যানেজার।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসিল্যান্ড সাইয়েমা হাসানকে নিয়ে দেওয়া একটি পোস্টে কমেন্টস করেন ব্যাংকার জাফর। তিনি নারী ওই কর্মকর্তাকে ধর্ষণের হুমকি দিয়ে লিখেছিলেন, ‘তাকে (এসিল্যান্ড) কোয়ারান্টাইনে রেখে ধর্ষণ করে মেরে ফেলা উচিত।’ পাশাপাশি ইংরেজিতে তিনি কিছু অকথ্য ভাষা ব্যবহার করেন। একইসঙ্গে ওই নারী এসিল্যান্ডকে নিশ্চিতভাবে উচ্চমানসম্পন্ন আওয়ামী সরকারি কর্মকর্তা বলে দাবি করেন ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদ।

এই ঘটনায় যশোর মনিরামপুর থানায় একটি মামলা করেন সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান। সেই মামলায় ব্যাংকার জাফরকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির ডিবি উত্তরের এডিসি শাজাহান সাজু।

পুলিশ কর্মকর্তা ঢাকা টাইমসকে বলেন, 'রবিবার যাত্রাবাড়ী থেকে ওই ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে এসিল্যান্ড নিজে বাদী হয়ে একটি মামলা করেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে অভিযুক্তকে আমরা যশোর পাঠিয়েছি।'

গত শুক্রবার করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমাতে হাট-বাজার ও রাস্তায় লোকসমাগম কমাতে অভিযানে নামে স্থানীয় প্রশাসন। যার নেতৃত্বে ছিলেন বিসিএস ৩৪ ব্যাচের মনিরামপুরের সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান। অভিযানে তিনি দুই বয়োজ্যেষ্ঠ ব্যক্তিকে কান ধরে দাঁড় করিয়ে রাখেন এবং সরকারি ওয়েবসাইটে সেটা পোস্ট করেন। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। ঘটনার পরই তাকে মনিরামপুর থেকে প্রত্যাহার করা হয়। পাশাপাশি বিরুদ্ধে বিভাগীয় শাস্তি প্রদানের কথাও বলেছেন জনপ্রশাসন সচিব।

(ঢাকাটাইমস/২৯মার্চ/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

কামরাঙ্গীরচর নাগরিক পরিষদ প্রতিনিধিদের সঙ্গে মেয়র তাপসের মতবিনিময়

মতিঝিলের ফুটপাতে পড়েছিল বৃদ্ধার মরদেহ

মিরপুর বিআরটিএ’তে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৪ দালালকে সাজা

খিলক্ষেতে ৬০ কোটি টাকার খাসজমি উদ্ধার

রাজারবাগের পুকুরে ডুবে পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যু, ধরা পড়ল সিসি ক্যামেরায়

চার নারী একসঙ্গে ওয়াশরুমে! সেই রাতে গুলশানে কী হয়েছিল, জানালেন ভুক্তভোগী

রাজধানীতে ছাদ থেকে লাফ দিয়ে নারীর আত্মহত্যা

সংসদ এলাকায় ড্রোন উড়িয়ে আটক সাবেক এমপিপুত্র, ছাড়া পেলেন মুচলেকায়

গুলশানে ‘মাতাল’ হয়ে মারামারিতে জড়ানো তিন তরুণী গ্রেপ্তার, বারের বিরুদ্ধেও ব্যবস্থা

ভাষানটেকে সিলিন্ডার বিস্ফোরণ: মা ও স্ত্রীর পর না ফেরার দেশে লিটনও

এই বিভাগের সব খবর

শিরোনাম :