চারবার পরীক্ষায়ও কনিকার করোনা পজিটিভ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ০৯:০০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কনিকা কাপুর। এই কণ্ঠশিল্পী এবং পরিবারের চাপাচাপিতে এ পর্যন্ত চারবার তার করোনা পরীক্ষা হয়েছে। কিন্তু চতুর্থবারের পরীক্ষায়ও তার ‘কোভিড ১৯’-এর রেজাল্ট পজিটিভ এসেছে।

গত ২০ মার্চ থেকে হাসপাতালের আইসোলেশনে রয়েছেন কনিকা। প্রথমবার পরীক্ষার পর তার পরিবারের লোক রিপোর্ট মানতে চাননি। ফলে দ্বিতীয় বার তার করোনা পরীক্ষা হয়। সেবারেও পজিটিভ আসায় শেষ পর্যন্ত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভর্তি হওয়ার ১০ দিন আগে লন্ডন থেকে ভারতে ফিরলেও মাত্র পাঁচ দিন আগে থেকে তার সর্দি-কাশি-জ্বরের মতো উপসর্গ দেখা দেয়। ডাক্তারের পরামর্শ মতো করোনাভাইরাস পরীক্ষা করালে ফল পজিটিভ এসেছে বলে জানান তিনি। গায়িকার সঙ্গে তার গোটা পরিবারই বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন।

দেশে ফেরার পর লন্ডন সফরের কথা গোপন করেছিলেন কনিকা। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, স্ক্রিনিং টেস্টের ভয়ে তিনি নাকি বিমানের বাথরুমে লুকিয়ে ছিলেন। এছাড়া দেশে ফিরে তাবড় এমপি-মন্ত্রীদের সঙ্গে লখনউতে একাধিক পার্টিও করেছেন। সেই পার্টির সবাইও এখন কোয়ারেন্টাইনে।

এদিকে হাসপাতালের আইসোলেশনে থাকা গায়িকা কনিকার আবদার মেটাতে নাকি হিমশিম খাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। তার রুমে আলাদা এসি-টেলিভিশন থাকলেও কিছুক্ষণ পর পরই নাকি তিনি নানা বায়না করেন। এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য, ‘কনিকার নিজেকে একজন রোগী হিসেবে ভাবা উচিত। এখানে তিনি কোনো তারকা নন।

ঢাকাটাইমস/৩০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত