রেড ক্রিসেন্টের মনো-সামাজিক সহায়তা সেল চালু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ২২:৪৩

করোনাভাইরাস নিয়ে দেশের দুচিন্তাগ্রস্ত ও উদ্বিগ্ন জনগোষ্ঠীর মানসিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে মনো-সামাজিক সহায়তা সেল চালু করলো বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।

সংস্থাটি জানাচ্ছে, মানো-সামাজিক সহায়তা সেলের ০১৮১১৪৫৮৫৪১ ও ০১৮১১৪৫৮৫৪২ এই দুটি নম্বরে ফোন করে প্রয়োজনীয় মানসিক স্বাস্থ্য সেবা নিতে পারবেন সহায়তা প্রত্যাশীরা।

রবি থেকে বৃহস্পতিবার সপ্তাহের পাঁচ দিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফোন কলের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছ থেকে সেবা গ্রহণ করা যাবে বলে জানিয়েছে সংস্থাটি।

এছাড়া সোসাইটির চলমান বিভিন্ন সেবা কার্যক্রম সম্পর্কে মূল্যবান মতামত,পরামর্শ ও অভিযোগ জানাতে সপ্তাহের সাত দিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সোসাইটির হটলাইন নম্বরে ০১৮১১-৪৫৮৫২৪ কল এবং [email protected] তে মেইল করা যাবে।

সংস্থাটির স্বাস্থ্য বিভাগ জানায়, ডেনিস রেড ক্রস এর সহযোগিতায় তিন মাস (৯০ দিন) এই মনো-সামাজিক সহায়তা কার্যক্রম চলমাল থাকবে।

রবিবার বিকালে সোসাইটির জাতীয় সদরদপ্তরে মনো-সামাজিক সহায়তা সেলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ও আইএফআরসির গভার্নিং বোর্ডের সদস্য প্রফেসর ডা. মো. হাবিবে মিল্লাত। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন সোসাইটির ট্রেজারার লুৎফুর রহমান চৌধুরী হেলাল, মহাসচিব মো. ফিরোজ সালাহ্ উদ্দিন ও ডেনিস রেড ক্রসের প্রতিনিধিরা।

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/এনআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :