পিরোজপুরে আরো তিনজনের করোনা শনাক্ত

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০, ২১:৪৩

পিরোজপুরে সদর ও ভাণ্ডারিয়া উপজেলায় আরো তিনজন করোনাভাইরাস (কোভিড-১৯) রোগী শনাক্ত হয়েছে। পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন। এর মধ্যে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামে দুজন এবং ভাণ্ডারিয়ায় উপজেলার পৌর এলাকার জামিরতলা গ্রামে একজন।

এর আগে গত সোমবার জেলার মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নে পাতাকাটা গ্রামে প্রথম কোভিড-১৯ রোগী শনাক্ত হয়। এ নিয়ে জেলায় চারজনের শরীরে এই ভাইরাস শনাক্ত হয়েছে।

ডা. হাসনাত ইউসুফ জাকী বলেন, নারায়ণগঞ্জ থেকে আসা পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের ২৪ বছর ও ৩৩ বছর বয়সী দুই যুবক এবং ভাণ্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রামের ৩০ বছর বয়সী একজনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করার জন্য গত সোমাবার বরিশালে পাঠানো হয়। মঙ্গলবার তাদের রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। আক্রান্ত ব্যক্তিরা সবাই তাদের নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছেন।

তাদের শারীরিক অসুস্থতার খোঁজ নিতে ও চিকিৎসার জন্য রাতেই সংশ্লিষ্ট দুই উপজেলার স্বাস্থ্য বিভাগের টিএইচও আক্রান্তদের বাড়ি পরিদর্শন করেছেন। আক্রান্তদের হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হতে পারে বলে জানান সিভিল সার্জন।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :