গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ শিশু আলিফ ‘হত্যাকারী’ নিহত

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২০, ১৬:১২

গাজীপুরের কোনাবাড়ি এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শিশু আলিফ হোসেন হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। রবিবার রাতে এ ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত জুয়েল আহমেদ ওরফে সবুজ শিশু আলিফ হত্যার পর থেকে পলাতক ছিলেন। এর আগে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে সাগর নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার রাতে সিটি করপোরেশনের পূবাইল এলাকা থেকে আলিফ হত্যায় জড়িত জুয়েলের বন্ধু সাগরকে আটক করা হয়। রবিবার দুপুরে তিনি হত্যার বর্ণনা দেন। পরে তার দেয়া তথ্যমতে নিজ বাড়ির ঝুটের গুদাম থেকে শিশু আলিফের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া জুয়েলের বিষয়ে তথ্যও দেন সাগর।

তার দেয়া তথ্যানুযায়ী, রবিবার রাতে কোনাবাড়ি এলাকায় জুয়েলকে গ্রেপ্তার করতে অভিযান চালানো হয়। এ সময় টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায় জুয়েল। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

আব্দুল্লাহ আল মামুন আরো জানান, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

এর আগে বাবা ফরহাদ হোসেনের দেয়া থাপ্পড়ের প্রতিশোধ নিতে ২৯ এপ্রিল তার ৫ বছরের শিশু আলিফ হোসেনকে অপহরণ করেন সাগর ও জুয়েল। পরে তাকে শ্বাসরোধে হত্যা করে প্লাস্টিকের বস্তায় ভরে ঝুটের গুদামে ফেলে রাখা হয়।

(ঢাকাটাইমস/৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :