আটার প্যাকেটে টাকা পাঠাননি আমির

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৫ মে ২০২০, ০৯:৪৬

আটার প্যাকেটে ভরে করোনায় অসহায় হয়ে পড়া মানুষের জন্য হাজার হাজার টাকা পাঠিয়েছেন বলিউড ‘পারফেকশনিস্ট’ আমির খান। তাকে নিয়ে ছড়ানো এমন খবরকে অস্বীকার করেছেন নায়ক। সোশ্যাল মিডিয়ায় তিনি দাবি করেছেন, তার নামে মিথ্যে খবর রটানো হচ্ছে। এভাবে টাকা পাঠানোর লোক তিনি নন।

আমির খানের কথায়, ‘আমি আটার প্যাকেটের ভেতরে ভরে টাকা পাঠানোর লোক নই। হয় এই খবর মিথ্যে, না হলে কোনো রবিন হুডের কাজ এটি, যিনি নিজের নাম প্রকাশ্যে আনতে চান না। আপনারা নিজেদের দিকে খেয়াল রাখুন, ঝুঁকি এড়াতে বাড়িতে থাকুন, লাভ ইউ।’

করোনাভাইরাসের এমন সংকটকালে দারিদ্রসীমার নীচে থাকা মানুষের পাশে দাঁড়িয়েছেন আমির খান। টিকটকের একটি ভিডিওর মাধ্যমে কয়েক দিন আগে এমন দাবিই করা হয়। বলা হয়, করোনার কারণে অসহায় হয়ে পড়া দুঃস্থ মানুষদের নগদ টাকা দিয়ে সাহায্য করছেন তাদের প্রিয় নায়ক। বহু পত্রিকায় খবরও ছাপা হয়।

এই পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ট্রাক ভর্তি আটার প্যাকেট। প্রতি প্যাকেটে এক কেজি করে আটা। দাবি করা হয়, এগুলো আমির খান পাঠিয়েছেন। গত ২৩ এপ্রিল এই ট্রাক দিল্লিতে পৌঁছায়। সেই ট্রাকের প্রতিটি আটার প্যাকেট খুললেই পাওয়া যাচ্ছে ১৫ হাজার করে নগদ টাকা।

অনেকেই নাকি ওই প্যাকেট দেখে প্রথমে ভুরু কুঁচকেছিলেন। ভেবেছিলেন, কী হবে এই এক কেজি আটা নিয়ে। তবে যারা নিয়েছিলেন, আটার প্যাকেট খুলতেই নাকি তাদের চোখ কপালে ওঠে। পেয়ে যান করোনাকালের সবচেয়ে বড় সারপ্রাইজ। কারণ, প্রতি আটার প্যাকেটের ভেতরে যে ১৫ হাজার করে টাকা।

ঢাকাটাইমস/০৫মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :