কুমিল্লায় ইয়াবা-গাঁজা পাচার, দুজন আটক

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মে ২০২০, ১৭:৪৩ | প্রকাশিত : ১৩ মে ২০২০, ১৭:৩৯

কুমিল্লায় আলুর আড়ালে ইয়াবা ও কাভার্ডভ্যানে লুকিয়ে গাঁজা পাচারকালে র‌্যাবের পৃথক অভিযানে দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। মঙ্গলবার ভোরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কাভার্ডভ্যানের অভ্যন্তরে লুকিয়ে গাঁজা পাচারকালে ইমরান হোসেন (২৫) নামে এক কারবারিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০ কেজি গাঁজা জব্দ করা হয়। ইমরান হোসেন জেলার চান্দিনা উপজেলার নাটিংগী এলাকার ইকবাল হোসেনের ছেলে।

এছাড়া পিকআপের ভিতর আলু পরিবহনের আড়ালে লুকিয়ে ইয়াবা ট্যাবলেট পাচারকালে মো. রেজা করিম (৩৫) নামে আরো এক কারবারিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০৭ বোতল ফেনসিডিল ও ছয় হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। রেজা করিম চাঁদপুর জেলার সদর উপজেলার পশ্চিম সকদি এলাকার আবদুর রহমানের ছেলে।

কুমিল্লা র‌্যাব ১১ এর কর্মকর্তা লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যান ও পিকআপ জব্দ করা হয়। গ্রেপ্তাররা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য কেনা-বেচা ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন। আসামিদের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৩মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :