সাতকানিয়া সমিতির ইফতার বিতরণ

ব্যুরো প্রধান, চট্টগ্রাম
| আপডেট : ১৮ মে ২০২০, ০০:৩০ | প্রকাশিত : ১৮ মে ২০২০, ০০:২৭

চট্টগ্রামের সাতকানিয়া সমিতির উদ্যোগে পথচারী ও সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শনিবার চট্টগ্রাম রিয়াউদ্দিন, তামাকুমণ্ডি লেইন, টেরিবাজার, আন্দরকিল্লা, লালদিঘী, জামাল খান, চেরাগী পাহাড়, চকবাজার, আগ্রবাদ, কোতোয়ালি, বহদ্দার হাট, বাকলিয়া মুরাদপুর, জিসি মোড়সহ বিভিন্ন এলাকায় প্রায় আড়াই হাজার মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

চট্টগ্রাম শিল্প ও বণিক সমিতির পরিচালক এবং সাতকানিয়া সমিতির আহবায়ক অহিদ সিরাজ চৌধুরী স্বপন ইফতার বিতরণে অংশ নেন। এ সময় তিনি বলেন, এখন সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর সময়। কিছু মানুষের অবস্থা এমন যে, করোনার চেয়ে ক্ষুধার ভয় তাদের বেশি। এসব মানুষের সংখ্যা যত, তার চেয়ে সচ্ছল মানুষের সংখ্যাও কম নয়। আমরা সবাই মিলে যদি সত্যিকার অর্থেই চাই, তাহলে এই জনগোষ্ঠীকে আজকের এই বিপদ থেকে বাঁচানো সম্ভব। তাই তিনি বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- সাতকনিয়া পৌরসভার মেয়র ও সাতকানিয়া সমিতির সদস্য সচিব মোহাম্মদ জোবায়ের, আল মানাহ আল মানাহীল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা শায়েখ হেলাল উদ্দীন, বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন, সমিতির সদস্য রফিকুল আলম, মাহমুদুল হক, আবদুল খালেক, সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সমাজসেবক মোসলেম উদ্দিন, টেরিবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আহমেদ হোসেন, রিয়াজউদ্দিন বাজার বণিক কল্যাণ সমিতির সহ-সভপতি জানে আলম, ব্যবসায়ী নুর মোহাম্মদ, কাজী গিয়াস উদ্দিন, নুরুল আলম মন্টু, ফারুক আজম, মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আরিফ, তামাকুমণ্ডি লেইন বণিক কল্যাণ সমিতির সাবেক যুগ্ম সম্পাদক আরিফুর রহমান, সমাজসেবক নুর মোহাম্মদ, কাজী গিয়াস, সাংবাদিক জাহাঙ্গীর আলম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৮মে/আরআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :