প্রথমবার সুপারহিরো হৃত্বিকের নায়িকা দীপিকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০১ জুন ২০২০, ০৯:৩৬

বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত তারকা হৃতিক রোশনের আগামী ছবি কী হবে, তা নিয়ে জল্পনার শেষ নেই। ‘সত্তে পে সত্তা’র রিমেক, নাকি ‘রামায়ণ’, নাকি ‘কৃষ ফোর’। এই তিনটির মধ্যে কোন ছবিটি তিনি করতে চলেছেন? শোনা যাচ্ছে, ‘কৃষ ফোর’ নিয়েই এই মুহূর্তে এগোতে চান হৃত্বিক। কিছুদিন আগে তার ইঙ্গিতও দিয়েছিলেন।

তবে আসল চমক হল, এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ়ির নায়িকা হিসেবে এবার দীপিকা পাড়ুকোনের নাম শোনা যাচ্ছে। পরিকল্পনা বাস্তবায়িত হলে এই প্রথম হৃতিক ও দীপিকা একসঙ্গে কাজ করবেন। বলিউড পাবে নতুন আরেকটি জুটি।

চলতি বছরের শুরুর দিকে একটি পার্টিতে হৃতিক ও দীপিকাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। দীপিকাকে আইসক্রিম খাইয়ে দিচ্ছেন হৃতিক, এমন একটি ছবি সে সময় ভাইরাল হয়। দীপিকা তখন বলেছিলেন, তাদের দুজনকে পর্দায় একসঙ্গে দেখতে দর্শকের ভালো লাগবে।

তবে সে সময় ‘কৃষ ফোর’ নয়, শোনা গিয়েছিল, ‘সত্তে পে সত্তা’র রিমেক ছবিটির কথা। বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল, এই ছবিটিতে তারা একসঙ্গে অভিনয় করবেন। কিন্তু হৃত্বিক পরে জানান, ছবিটি চূড়ান্ত নয়। এ ব্যাপারে তিনি চিন্তা ভাবনা করছেন। এখন শোনা যাচ্ছে, ‘কৃষ ফোর’-এ তারা জুটি বাঁধবেন।

‘কৃষ’ মানেই হৃতিকের ছবি। নায়কের সুপার পাওয়ার নানারকম প্রদর্শনী। সেখানে দীপিকার কি আদৌ কিছু করার থাকবে? তবে বলিউড সূত্রে খবর, দীপিকা নাকি ছবির প্রাথমিক চিত্রনাট্য শুনেছেন এবং তিনি তাতে রাজিও হয়েছেন। কারণ, হৃতিকের পাশাপাশি তার চরিত্রটিও যথেষ্ট জোরালো।

এর আগে এই সিরিজের প্রথম ছবি ‘কয়ি মিল গায়া’তে হৃত্বিকের নায়িকা ছিলেন প্রীতি জিনতা। পরের দুটি অর্থাৎ ‘কৃষ টু’ এবং ‘কৃষ থ্রি’র নায়িকা ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। চতুর্থটিতে তার জায়গায় আসছেন দীপিকা। সিরিজের সবগুলো ছবির পরিচালক হৃত্বিকের বাবা রাকেশ রোশন। ‘কৃষ ফোর’ও তিনিই বানাবেন।

এদিকে চলতি বছরের শুরতে দীপিকার ‘ছপাক’ ছবিটি। এই মুহূর্তে তার হাতে রয়েছে ‘দ্রৌপদ ‘। মুক্তির অপেক্ষায় ‘এইটিথ্রি’। সঞ্জয় লীলা বানাসলির একটি ছবিতেও তার থাকার কথা রয়েছে। তাই পরিকল্পনা মাফিক সবকিছু এগোলে ‘কৃষ ফোর’ই হতে চলেছে দীপিকার আগামী ছবি।

ঢাকাটাইমস/০১জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :