কৃষকের হাত-পা কেটে দিল প্রতিপক্ষ

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০২০, ১৮:০৬

বাড়ির সীমানায় আম গাছ লাগানো নিয়ে দ্বন্দ্বে নাটোরের সিংড়ায় রাশেদুল ইসলাম (৩৫) নামে এক কৃষককে হাসুয়া দিয়ে কুপিয়ে হাত-পা কেটে দিল প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার বেলা ১১টায় পৌর শহরের চকসিংড়া মহল্লায় এই ঘটনা ঘটে। আহত রাশেদুল ইসলাম চকসিংড়া মহল্লায় জিয়ার উদ্দিন প্রামাণিকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিংড়া পৌর শহরের চকসিংড়া মহল্লায় বাড়ির সীমানায় আম গাছ লাগানো নিয়ে জনৈক আবুল কালাম আজাদের সাথে প্রতিবেশী আলতাব হোসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল কালাম আজাদের চাচাতো ভাই রাশেদুল ইসলামকে হাসুয়া দিয়ে কুপিয়ে বাম হাত ও পা কেটে দেয় প্রতিপক্ষ আলতাব হোসেন ও তার ছেলে আরিফুল ইসলাম। পরে তাকে গুরুতর আহত অবস্থায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুজন সরকার জানান, কৃষক রাশেদুল ইসলামের বাম হাত-পা ও ঘাড়ে হাসুয়ার কোপ রয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল (রামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দুজনকে আটক করা হয়েছে। তাদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

(ঢাকাটাইমস/৩জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :