ইংল্যান্ড সেরা নির্বাচিত হলেন ইয়ুর্গেন ক্লপ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২০, ১৪:৫০

ইতিহাস গড়ে সাফল্য এনে দিয়েছেন, অনুমিতভাবেই সেরাদের সেরা হওয়ার দাবিদার লিভারপুল বস ইয়ুর্গেন ক্লপ। তাইতো ম্যানেজারদের ভোটে ইংল্যান্ডের সেরা নির্বাচিত হয়েছেন তিনি। ৩০ বছর পর এবার লিভারপুলকে লিগ এনে দিয়েছেন এই জার্মান, এবার সেরা ম্যানেজারের ‘স্যার অ্যালেক্স ফার্গুসন ট্রফি’ উঠল তার হাতে।

ক্লপের সঙ্গে বিবেচনায় ছিলেন লিডসকে প্রিমিয়ার লিগ এনে দেওয়া কোচ মার্সেলো বিয়েলসা, শেফিল্ডের হয়ে প্রিমিয়ার লিগে দুর্দান্ত একটা মৌসুম কাটানো ক্রিস ওয়াইল্ডার এবং ওয়াইকম্ব ওয়ান্ডারার্সের ম্যানেজার গ্যারেথ আন্সওয়ার্থ। তবে শেষ পর্যন্ত ভাগ্যে শিকে ছিড়ল ক্লপের। ম্যানচেস্টার ইউনাইটেড কিংবদন্তি স্যার অ্যালেক্সের নামে এই ট্রফিটা কোচদের ভোটেই দেওয়া হয়। ইংল্যান্ড সেরা না হলেও পপ্রথম বিভাগ বা চ্যাম্পিয়নশিপের সেরা হয়েছেন বিয়েলসা।

এক ভিডিও বার্তায় পুরস্কারটা তুলে দেওয়ার সময় ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি কোচ স্যার অ্যালেক্স ফার্গুসন মজাকরে বলেছেন, লিগ জেতার খবর জেতারজন্য ক্লপ রাত সাড়ে তিনটায় ঘুম ভাঙিয়েছেন তার। তবে এই পুরস্কারের পর ক্লপকে মাফ করে দিয়েছেন! তবে পরে স্যার অ্যালেক্স বলেছেন, ক্লপ এবার এই পুরস্কারের যোগ্যতম দাবিদার ছিলেন।

(ঢাকাটাইমস/২৮ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :