শনিবার অনুশীলনে ফিরবেন ক্রিকেটাররা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২০, ২৩:০৬

ঈদুল আজহার জন্য এক সপ্তাহের বিরতি শেষে শনিবার থেকে ক্রিকেটাররা তাদের ব্যক্তিগত প্রশিক্ষণ কার্যক্রম আবার শুরু করতে চলেছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

ঈদের আগে এই কর্মসূচিতে মোট ১৪ জন ক্রিকেটার যোগ দিয়েছিলেন। দেশের পাঁচটি আলাদা ক্রিকেট ভেন্যুতে তারা ব্যক্তিগত ট্রেইনিং করেন।

রাজধানীর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনে অংশ নেন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও তাসকিন আহমেদ। খুলনায় নুরুল হাসান সোহান ও মেহাদী হাসান, সিলেটে সৈয়দ খালেদ ও নাজমুল হোসেন শান্ত এবং চট্টগ্রামে নাঈম হাসান অনুশীলন করেন।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘ব্যক্তিগত অনুশীলন কার্যক্রম শনিবার থেকে পুনরায় শুরু হবে। খেলোয়াড়রা ঈদের আগে যেমন করে অনুশীলন করেছেন তেমন করেই তারা করবেন। আমি আশা করি, এবার আরও বেশি খেলোয়াড় এতে যোগ দেবেন।’

চলমান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে শ্রীলঙ্কার সাথে তিনটি টেস্টের স্থগিত হওয়া সিরিজের আয়োজনের জন্য বিসিবি আলোচনা করছে। সিরিজটি জুলাই-আগস্টে হওয়ার কথা ছিল। পরে, করোনাভাইরাসের পরিস্থিতির কারণে সিরিজটি স্থগিত করা হয়েছিল।

এ সিরিজ স্থগিতের পরে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপও পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়।

আইসিসির এ সিদ্ধান্তের পরে, বিসিবি এবং ক্রিকেট শ্রীলঙ্কা অক্টোবরে সিরিজটি আয়োজনের জন্য আলোচনা শুরু করে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে স্বাগতিক শ্রীলঙ্কা।

(ঢাকাটাইমস/৩ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :