মির্জাপুরে আটকের পর চার জুয়াড়িকে ছেড়ে দিলো পুলিশ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২০, ২২:৫৮

টাঙ্গাইলের মির্জাপুরে জুয়া খেলার সরঞ্জাম ও টাকাসহ রাতে আটকের পর দিনে চার জুয়াড়িকে ছেড়ে দিয়েছে পুলিশ। উপজেলা যুবলীগের সাবেক এক নেতার তদবিরে তাদের ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে জুয়ার আসর থেকে জুয়াড়ি আটকের পর তাদের ছেড়ে দেয়ায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সোমবার রাতে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের ইনথখাচালার একটি বাড়িতে বসা জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের ছেড়ে দেয় পুলিশ।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের তক্তারচালা, পেকুয়া, তালতলা, মোতারচালা, নয়াপাড়া, ইনতখাচালা, বংশীনগর, বালিয়াজানসহ ১০-১৫টি স্পটে মাদক ও জুয়ার আসর চলে আসছে। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সেলিমের নেতৃত্বে পুলিশ ইনথখাচালার ফারুকের বাড়িতে বসা জুয়ার আসরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন জুয়াড়ি পালিয়ে গেলেও চার জুয়াড়িকে আটক করে পুলিশ। এ সময় জুয়া খেলার তাস ও বেশকিছু নগদ টাকাও উদ্ধার করে পুলিশ।

জুয়াড়িরা হলেন- ইনতখাচালা গ্রামের মোক্তার আলীর ছেলে আব্রাহাম (১৮), একই গ্রামের আমানউল্লার ছেলে উজ্জ্বল মিয়া (৩২), নজরুল ইসলামের ছেলে ফারুখ হোসেন (৫৪) এবং বালিয়াজান গ্রামের সিকিম উদ্দিনের ছেলে জুয়েল মিয়া (৪০)। আটকের পর তাদের মির্জাপুর থানায় হস্তান্তর করা হয়।

উপজেলা যুবলীগের সাবেক এক নেতার তদবিরে তাদের ছেড়ে দেয়া হয়েছে বলে এএসআই সেলিম জানিয়েছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, এখন বর্ষা মাস। যাদের আটক করা হয়েছিল, তারাও দরিদ্র প্রকৃতির। স্থানীয় লোকজনের অনুরোধে সবকিছু বিবেচনা করে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :