বরিশালে চাঁদাবাজি মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২০, ২১:৩১

চাঁদার দাবিতে মারধর ও ছিনতাইয়ের অভিযোগে বাস কাউন্টারের ইনচার্জের মামলায় কারাগারে গেছেন সদর উপজেলার কাশিপুর ইউপি চেয়ারম্যান শ্রমিক নেতা কামাল হোসেন লিটন মোল্লা। বৃহস্পতিবার বরিশালের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মারুফ আহম্মেদ তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে দুপুরে মামলার আসামি হিসেবে আত্মসমর্পন করে জামিন আবেদন করে লিটন মোল্লা। তিনি বরিশাল জেলা টেম্পু মালিক শ্রমিক ইউনিয়নের সভাপতি। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পরিদর্শক হুমায়ন কবির।

মামলা সূত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান লিটন মোল্লা কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনালের বিভিন্ন কাউন্টার থেকে চাঁদা দাবি ও উত্তোলন করে। গোল্ডেন লাইন পরিবহনের বাসের নথুল্লাবাদ টার্মিনালের কাউন্টার থেকে চাঁদা দিতে ব্যর্থ হয়। এর জেরে গত ২২ জুলাই রাতে গোল্ডেন লাইন কাউন্টার থেকে ইনচার্জ শহীদুল ইসলাম বের হয়ে বাসায় যাবার পথে লিটন মোল্লার নির্দেশে তার অনুসারীরা চাঁদার টাকা দাবি করে মারধর করে। এ সময় ইনচার্জের সাথে থাকা ২ লাখ ৪৩ হাজার ৯শত টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে মামলায় অভিযোগ করা হয়। এ ঘটনায় লিটন মোল্লাকে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি চাঁদাবাজি মামলা করেন ইনচার্জ। এর আগে এই মামলায় দুই আসামি ইউনুস ও সুজনকে পুলিশ গ্রেপ্তার করে। মামলার আসামি হিসেবে লিটন মোল্লা আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আবেদন না মঞ্জুর করে জেলে পাঠিয়েছেন।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :