শ্বশুরকে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৩

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২০, ২০:০১ | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৯

বগুড়ায় শ্বশুরকে অপহরণ করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনায় পুলিশ তার জামাই আবু সাঈদসহ তিনজন‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে। এ সময় অপহৃত শ্বশুর গফ্ফার শাহকে উদ্ধার করা হয়।

জানা গেছে, সদর উপজেলার বুজরুক বাড়িয়া গ্রামের বাসিন্দা গফ্ফার শাহ স্থানীয় বায়তুল রহিম জামে মসজিদের মুয়াজ্জিন। গত সোমবার রাতে তিনি মসজিদে ঘুমিয়ে ছিলেন। রাত ১০টার দিকে তার জামাই আবু সাঈদের নেতৃত্বে কয়েকজন তাকে মসজিদ থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে তার ছেলে আলালের কাছে মোবাইল ফোনে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

ঘটনাটি সদর থানায় জানানো হলে পুলিশের পরামর্শে আলাল অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করেন। অপহরণকারীরা মুক্তিপণের টাকা নিয়ে বগুড়া সদরের চন্ডিহারা বন্দর এলাকায় যেতে বলেন। মঙ্গলবার গভীর রাতে পুলিশ এবং অপহৃতের ছেলেসহ মুক্তিপণের টাকা নিয়ে ওই স্থানে যান। আলাল অপহরণকারীদের সঙ্গে টাকা লেনদেনের সময় ওঁৎ পেতে থাকা পুলিশের দল তিন অপহরণকারীকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তাররা হলেন, অপহৃত গফ্ফার শাহের জামাই আবু সাঈদ, তার সহযোগী জিয়াউর রহমান ও হৃদয় প্রামানিক। পরে গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত গফ্ফার শাহকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

সদর থানার প‌রিদর্শক (তদন্ত) রেজাউল করিম বুধবার দুপু‌রে ঘটনাটি জানিয়ে বলেন, এ ঘটনায় অপহৃতের ছেলে আলাল বাদী হয়ে ওই তিনজনসহ মোট চারজনের নামে মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২সেপ্টেম্বর/এএস/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :