চুমুর দৃশ্য করে ঠোঁট ফুলে গিয়েছিল ইমরানের

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১১:১৯

ইমরান হাশমি। বলিউড তাকে সিরিয়াল কিসার পরিচয় দিয়েছে। ইমরান হাশমি মানেই সেই ছবিতে থাকবে চুমুর দৃশ্য। কিন্তু সত্যিই কি পর্দায় চুমুর দৃশ্যে স্বাচ্ছন্দ্য বোধ করেন ইমরান! সম্প্রতি এক সাক্ষাৎকারে সেটাই জানান অভিনেতা। বলেন, চুমু খেতে খেতে তিনি নাকি ক্লান্ত হয়ে পড়েছিলেন। চুমুর দৃশ্যে অভিনয় করতে গিয়ে তার ঠোঁট ফুলে গিয়েছিল বলেও জানান।

তবে এই ট্যাগ যে তারকা হিসেবে তাকে প্রতিষ্ঠা দিয়েছে, তা মেনে নিয়েছেন ইমরান। সাক্ষাৎকারে নায়ক বলেন, এমনটা নয় ওই ইমেজের কারণে আমি লাভবান হইনি। আমার বেশ কিছু ছবি হিট করেছে এই কারণেই। অভিনেতাদের সঙ্গে এমনটাই হয়। দর্শকরা লেবেল লাগাতে চায়।’

একটা ইমেজ তৈরি হয়ে গেলে সেখান থেকে বেরিয়ে আসা যে কঠিন, তাও মেনে নিয়েছে ইমরান। সে জন্য ভিন্ন ধরনের চরিত্রে কাজ করতে হবে বলে তিনি জানান। তাই একটা সময়ের পর থেকে অন্যান্য ধরনের চরিত্রে দেখা গেছে তাকে। একসময় ‘মার্ডার’, ‘আশিক বানায় আপনে’ বা ‘আকসর’- এর মতো ছবিতে চুমুর দৃশ্যতে ঝড় তুলেছিলেন তিনি।

সেই সময়ে অত সাহসী দৃশ্যে অন্য কোনো অভিনেতাকে সচরাচর দেখা যেত না। তবে পরে ইমরান তার ছবির চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন। তাই তার ঝুলিতেই রয়েছে ‘আওয়ারাপন’, ‘সাংহাই’- এর মতো ছবি। নেটফ্লিক্সেও ‘বার্ড অফ ব্লাড’ সিরিজে তিনি প্রশংসিত হয়েছেন।

ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :