নতুন দুই ফ্লাগশিপ ফোন আনছে স্যামসাং

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪১

সাশ্রয়ী দামের নতুন দুই ফ্লাগশিপ ফোন আনছে দক্ষিণ কোরিয়ার স্যামসাং। এগলো হলো গ্যালাক্সি এস২১ এবং এস২১প্লাস। সম্প্রতি ফোন দুইটি সার্টিফিকেশন সাইট থ্রিসি সাইটে দেখা গেছে। সার্টিফিকেশন সাইটে ফোন দুটির মডেল নম্বর ছিল যথাক্রমে এসএম-জি৯৯১ এবং এসএম-জি৯৯১।

থ্রিসি সার্টিফিকেশন সাইট থেকে এও জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনে ৩,৮৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার ৪,৬৮০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে গ্যালাক্সি এস ২১ প্লাস ফোনে। এই ব্যাটারিরি নির্মাতা চীনা বেসড কোম্পানি, নিংদে অ্যাম্পেরেক্স টেকনোলজি লিমিটেড। যদিও সার্টিফিকেশন সাইট থেকে এছাড়াও আর কোনো তথ্য উঠে আসেনি।

কিছুদিন আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখে স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ ফোনে এবার ক্যামেরা ফিচার উন্নত করবে। আর সেকারণেই স্যামসাং গ্যালাক্সি এস২১ সিরিজে পেন্টা ক্যামেরা সেটআপ দেওয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৫০ মেগাপিক্সেল।

এই রিপোর্টে আরও দাবি করা হয়েছে, পেন্টা ক্যামেরা সেটআপের প্রধান ক্যামেরা থাকবে ১৫০ মেগাপিক্সেল, তার সাথে থাকবে ৬৪ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স, ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ১২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি টাইম অফ ফ্লাইট সেন্সর। যদিও এতে কত জুম সাপোর্ট করবে তা জানা যায়নি।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :