মাদারীপুর বিএনপি নেতা আবু বক্কর সিদ্দিকের ইন্তেকাল

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৭ | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৯

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন মাদারীপুর জেলা বিএনপির তিনবারের সভাপতি এবং মাদারীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক আবু বক্কর সিদ্দিক আবু মুন্সি।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আবু বকর সিদ্দিকের মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপি নেতা ও সাবেক ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়াও জেলা বিএনপির সদস্য সচিব জাহানদার আলী জাহান, যুগ্ম আহ্বায়ক জামিনুর হোসেন মিঠু, পৌর বিএনপির সভাপতি শরীফ সাইফুল কবীর, মাদারীপুর সদর উপজেলার সাধারণ সম্পাদক মর্তুজা আলম ঢালী, সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য গাউছ-উর রহমান, জেলা যুবদল, ছাত্রদলসহ বিএনপি ও এর সহযোগী অঙ্গসংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়।

শোক বার্তায় নেতারা বলেন, আবু বক্কর সিদ্দিকের মৃত্যুতে আমরা একজন প্রবীণ রাজনীতিবিদ ও অভিভাবক হারালাম। আবু বক্কর সিদ্দিক ছিলেন শহীদ জিয়ার আদর্শের অকুতোভয় সৈনিক। তার মৃত্যুতে দলের যে ক্ষতি হলো তা সত্যিই অপূরণীয়। সবাই তার জন্য দোয়া করবেন, মহান আল্লাহ যেন তাকে জান্নাত নসিব করেন।

(ঢাকাটাইমস/৮সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :