সবচেয়ে কম দামে স্মার্টফোন আনল স্যামসাং

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৪

উদ্ভাবন নিয়ে আসতে এবং ডিজিটাল বাংলাদেশ নির্মাণে অগ্রণী ভূমিকা রাখতে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে স্যামসাং। দেশের অনেকের জন্যই ডিজিটাল জীবনে প্রবেশের অন্যতম প্রতিকূলতা হিসেবে বিবেচিত হয় প্রথম স্মার্টফোন কেনার ব্যয়। আর এজন্যই, ক্রেতাদের ফিচার ফোন থেকে স্মার্টফোন রূপান্তরের যাত্রা সহজ করতে সম্প্রতি সবার জন্য ১ হাজার টাকা ছাড়ে নতুন ফোরজি স্মার্টফোন গ্যালাক্সি এম জিরো১ কোর উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ।

পাশাপাশি, ক্রেতারা ফিচার ফোন এক্সচেঞ্জে পাবেন আরও ১ হাজার টাকা ছাড়। এ অফারের পর গ্যালাক্সি এম জিরো১ কোর ফোরজি স্মার্টফোনটির পাওয়া যাবে সর্বনিম্ন ৫ হাজার ৯৯৯ টাকায়।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘এ উদ্যোগের মাধ্যমে আমরা উচ্চগতির ইন্টারনেট কানেক্টিভিটি সক্ষম আধুনিক স্মার্টফোন নিয়ে দেশের অধিকাংশ মানুষের কাছে পৌঁছাতে চাই। আমরা মনে করি, ডিজিটাল বাংলাদেশ নির্মাণে এ উদ্যোগ উল্লেখযোগ্য অবদান রাখবে।

ক্রেতারা ১ জিবি র‌্যামের গ্যালাক্সি এম জিরো১ কোর কিনতে পারবেন ৭,৯৯৯ টাকায় এবং ২ জিবি র‌্যামের গ্যালাক্সি এম জিরো১ কোর কিনতে পারবেন ৮ হাজার ৯৯৯ টাকায়।

এ দুই সংস্করণেই ১ হাজার টাকা ছাড় রয়েছে। ডিভাইসটির দু’টি ক্যামেরা রয়েছে – ৮ মেগাপিক্সলের রিয়ার ক্যামেরা এবং সেলফি তুলতে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। অল্প বেজেলের গ্যালাক্সি এমজিরো১ কোর স্মার্টফোনটিতে রয়েছে ৫.৩ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে। ফোনটিতে রয়েছে ৩ হাজার মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, যার ফলে নিরবচ্ছিন্নভাবে ফোনটি সারাদিন ব্যবহার করা যাবে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা