শ্বেতা তিওয়ারির দেহে করোনার হানা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৯

বৈশ্বিক করোনা মহামারি কবে দুনিয়া থেকে বিদায় নেবে কেউ জানে না। আর কতদিন এভাবে ঘরে বসে থাকা যাবে? কাজে নামতে হচ্ছে। এতে অনেকেই আক্রান্ত হচ্ছে। টেলিভিশন জগতেও ফের করোনা হানা দিচ্ছে। এবার করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। বর্তমানে তিনি হোম কোয়রান্টিনে। সঙ্গে রয়েছেন মেয়ে পলক। তার ছেলেকে শ্বেতার স্বামী অভিনব কোহালির কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। শ্বেতা এবং অভিনব একসঙ্গে থাকেন না।

বর্তমানে শ্বেতাকে দেখা যাচ্ছে ‘মেরে ড্যাড কি দুলহন’ ধারাবাহিকে। শ্বেতার বিপরীতে অভিনয় করছেন বরুণ বঢলা। যদিও তার স্ত্রী কোভিড পজিটিভ হওয়ায় এই মুহূর্তে তিনি শুটিং করছেন না। শ্বেতা জানিয়েছেন, ১৬ সেপ্টেম্বর থেকে আমার কাশি শুরু হয়। পরিচালক টোনি এবং দিয়া বলেছিল, আমার আর বরুণের বিয়ের পর্বটা খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু আমি কোনো ঝুঁকি নিতে চাইনি। নিজের টেস্ট করাই। রেজাল পজেটিভ আসে।

সৌভাগ্যবশত আমার বাড়িতে ঘরের সংখ্যা অনেক। আমি একটি ঘরে কোয়ারেন্টিনে আছি। আমার মেয়ে পলক সামাজিক দূরত্ব মেনে চলা নিয়ে খুবই ওয়াকিবহাল। সে সব নিয়ম মেনে চলছে। এই সময়টা খুবই কঠিন। এমনকি, সেটে শুটিং করাও মুশকিল হয়ে দাঁড়িয়েছে। কবে আমরা মুক্তি পাব এই অতিমারি থেকে?”

বরুণের স্ত্রী রাজেশ্বরী ইনস্টাগ্রামে জানিয়েছেন, অভিনেতার রিপোর্ট নেগেটিভ এসেছে। দ্বিতীয় টেস্টের রিপোর্টের অপেক্ষায় বরুণ। সব কিছু ঠিকঠাক থাকলে ফের তিনি সেটে ফিরবেন।

এর আগে টেলিভিশন জগতের বেশ কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। পার্থ সমথন, মোহেনা কুমারী, রাজেশ কুমারের মতো অভিনেতারা রয়েছেন সেই তালিকায়। তারা প্রত্যেকেই করোনাকে জয় করে এখন সুস্থ।

ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :