বেরোবি ডিবেট ফোরামের সভাপতি তমা সম্পাদক প্রান্ত

বেরোবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২০, ১৮:১৫

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিতার্কিকদের অন্যতম সংগঠন বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরামের (বিআরইউডিএফ) ২০২০-২০২১ সেশনের ৪০ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস তমা এবং সাধারণ সম্পাদক হিসেবে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রেদওয়ানুর রিফাত প্রান্ত নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় অনলাইন প্লাটফর্ম গুগল মিট-এ এক আলোচানা সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সংগঠনের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সদ্য বিদায়ী সভাপতি তরিকুল ইসলাম পিয়াসের সঞ্চালনায় দায়িত্ব হস্তান্তর পর্বে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, সংগঠনের সাবেক দুই সভাপতি আল আমিন আবির ও এইচ এম আব্দুল কাদেরসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি (প্রশাসনিক) মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি (বাংলা ডিবেট) রেজা মিয়া, সহ-সাধারণ সম্পাদক প্রকাশ রায়, সাংগঠনিক সম্পাদক বৃষ্টি প্রমানিক, সহ সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক ইসলাম খান, দপ্তর সম্পাদক মোস্তফা কামাল মুরাদ, সহ-দপ্তর সম্পাদক শামিম মোহাম্মদ ওসমান, অর্থ সম্পাদক শামিম আহমেদ, সহ-অর্থ সম্পাদক রুকাইয়া শাহ টুশি, ক্যাম্পাস বিষয়ক সম্পাদক দেওয়ান সাবরিনা খানম প্রীতি, সহ ক্যাম্পাস বিষয়ক সম্পাদক এরশাদ হোসাইন ও আব্দুল খালেক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তাহেরুল ইসলাম মাসুদ, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রিশাদ নুর, সাংস্কৃতিক সম্পাদক মুশফিক খান আকাশ, সহ-সাংস্কৃতিক সম্পাদক যুথি রানী, ইংলিশ সেশন সমন্বয়ক তাজরিমিন তানফি, সহ ইংলিশ সেশন সমন্বয়ক ইশরাত জাহান টুম্পা, বিতর্ক গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদি হাসান অনিক, সহ বিতর্ক গবেষণা বিষয়ক সম্পাদক রেনি আক্তার, ইভেন্টস এবং লজিস্টিকস বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সহ ইভেন্টস এবং লজিস্টিকস বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, কর্মশালা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক এশা শারমিন হক, সহ কর্মশালা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সারবান তহুরা ও জান্নাতুজ জাহান লাবনী, সমতা বিষয়ক সম্পাদক সুরাইয়া আক্তার, সহ সমতা বিষয়ক সম্পাদক ফাতেমাতুজ জোহরা সোনালী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জান্নাতুন নাহার ‍তুলি, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিব হোসাইন সজিব, প্রেস ও মিডিয়া বিষয়ক সম্পাদক মুরাদ হোসাইন মুন, সহ প্রেস ও মিডিয়া বিষয়ক সম্পাদক লিমন হোসাইন, মানব কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার হেনা, সহ মানব কল্যাণ বিষয়ক সম্পাদক বিল্লাল হোসাইন ও পরিতোষ রায় প্রমুখ।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সাজেদ, সুরাইয়া যুথি ও জিনারুল ইসলাম জিন্নাত।

নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস), রণণ, গুণগুণ, উদীচীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

নবনির্বাচিত সভাপতি জান্নাতুল ফেরদদৌস তমা ও সাধারণ সম্পাদক রেদওয়ানুর রহমান প্রান্ত বলেন, বিশ্ববিদ্যালয়ের অন্যতম অগ্রগামী সংগঠন হিসেবে বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরামের মূল দায়িত্বে থেকে কাজ করার সুযোগ আমাদের জীবনে অন্যতম বড় প্রাপ্তি। এই সংগঠনকে এগিয়ে নিতে নিজেদের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করবো। তারা দায়িত্ব পালনে সংগঠনের সব সদস্যের সহযোগিতা কামনা করেন।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :