করোনায় আক্রান্ত পাকিস্তানের ৬ ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২০, ১৫:১৭ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৪:৫৪

নিউজিল্যান্ডে ১৪ দিনের কোয়ারেন্টাইনে পাকিস্তান ক্রিকেট দলের সদস্যরা। লম্বা এই সফরে পাকিস্তান দলের ৬ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

গত মঙ্গলবার বাবর আজমের নেতৃত্বে তিন টি-টোয়েন্টি এবং দুইটি টেস্ট খেলতে নিউজিল্যান্ড সফরে এসেছিল পাকিস্তান ক্রিকেট দল। নিউজিল্যান্ডে পা রেখে দেশটির সরকারের নিয়ম অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টাইনে পাকিস্তান ক্রিকেট দলের সদস্যরা। নিউজিল্যান্ডে পা রাখার পরই করোনা টেস্ট করা হয়। সেই টেস্টে পাকিস্তান ক্রিকেট দলের ছয় সদস্যের করোনা পজিটিভ হয়।

ছয়জনের মধ্যে চারজন নতুন করে আক্রান্ত হয়েছেন বাকি দুইজন আগেও করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ছয় সদস্যের করোনা পজিটিভ হওয়ায় ক্রাইস্টচার্চে আইসোলেশনে রাখা হয়েছে সবাইকে।

ছয় সদস্যের করোনা পজিটিভ হওয়ায় স্থগিত করা হয়েছে পাকিস্তান ক্রিকেট দলের ট্রেনিংও। এদিকে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড অভিযোগ পেয়েছে কোয়ারেন্টাইনের প্রথমদিনই প্রটোকল ভঙ্গ করেছে পাকিস্তান দলের কিছু ক্রিকেটার। এটি নিয়ে ইতোমধ্যে তদন্ত চলছে বলে জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

নিউজিল্যান্ড এবং পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজটি আরম্ভ হবে আগামী ১৮ ডিসেম্বর। ২২ ডিসেম্বর সিরিজ শেষ হলে ২৬ ডিসেম্বর খেলবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি এবং দ্বিতীয়টি খেলবে ৩ জানুয়ারি।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :