পাওনা টাকা চাওয়ায় স্ত্রীকে দিয়ে ধর্ষণচেষ্টার মামলা!

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২০, ২০:৫৩

পাওনা টাকা চাওয়ায় ধর্ষণচেষ্টার অভিযোগ এনে মামলা দিয়ে এক ব্যবসায়ীকে হয়রানি করার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী হেলাল উদ্দিন ভোলার চরফ্যাশনের জাহানপুর পাঁচকপাট এলাকার মাছ ব্যবসায়ী। তিনি উপজেলার জাহানপুর ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

হেলাল উদ্দিন বলেন, ভোলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৭২৮ নম্বর মামলার বাদী ওই নারী একই এলাকার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার জেলে স্বামীর কাছে ব্যবসায়ীক দাদন দেয়া বাবদ আমি ১৩ লাখ টাকা পাওনা। তিনি আমার মাছের আড়তে মাছ না দেয়ায় ওই টাকা ফেরত চাইলে উল্টো আমার বিরুদ্ধে তার স্ত্রীকে দিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দিয়ে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করেন। একইসঙ্গে আমার পাওনা ১৩ লাখ টাকা না দিয়ে পার পাওয়ার চেষ্টা করছেন তারা।

ধর্ষণ চেষ্টার অভিযোগে গত ১২ নভেম্বর করা মামলায় অভিযোগ করা হয়, গত ৯ অক্টোবর রাত ১২টায় ওই নারীর বসতঘরের টিন ছুটিয়ে হেলাল উদ্দিন ওই নারীকে ‘ধর্ষণের চেষ্টা’ করেন। তবে মামলা সংক্রান্ত এফিডেভিটে ‘ধর্ষণ করেছে’ বলে উল্লেখ করেছেন বাদী। এ ঘটনা নিয়ে জাহানপুর এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

অভিযুক্ত হেলাল উদ্দিন চৌধুরী এই ঘটনার সুষ্ঠু তদন্ত চেয়ে শশিভূষণ থানায় একটি আবেদন করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মামলাটির তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দেয়া হবে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :