সেইফ ফাউন্ডেশন ও রোটারি ক্লাবের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২০, ১৩:২৪

পাবনার বেড়া উপজেলার রূপপুরে ৩০০ শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সেইফ ফাউন্ডেশন ও রোটারি ক্লাব।

শীত ও কুয়াশায় দুর্ভোগে পড়া মানুষদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করে সংগঠন দুটি। পাবনার বেড়া উপজেলার রূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিতরণ করা এসব শীতবস্ত্রের মধ্যে ছিল ২০০টি কম্বল এবং ১০০টি সোয়েটার।

পর্যায়ক্রমে অন্যান্য এলাকাতেও শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানিয়েছেন সেইফ ফাউন্ডেশনের সভাপতি মো. নিজাম উদ্দিন। তিনি বলেন, ‘শীতবস্ত্র বিতরণ গরিবদের প্রতি কোনো করুণা নয় বরং এটা সামর্থবানদের নৈতিক দায়িত্ব।’

সেইফের কার্যক্রমে যারা সহায়তা করেছে তাদের ধন্যবাদ জানিয়ে নিজাম উদ্দিন শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে রোটারি ক্লাব অব ঢাকা রেডিয়েন্টের সাবেক সভাপতি দীন মোহাম্মদ সেলিম বলেন, ‘দুর্যোগ-দূর্বিপাকে মানুষের পাশে দাঁড়ানো রোটারি ক্লাবের ঐতিহ্য। দুর্ভোগহীন এক মানবিক সমাজ প্রতিষ্ঠায় রোটারি ক্লাব অতীতের মতো ভবিষ্যতেও নানান কার্যক্রম সম্প্রসারিত করবে।’

সেইফ ফাউন্ডেশনের সেক্রেটারি রাছেল শেখের ব্যবস্থাপনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রোটারি ক্লাব অব ঢাকা রেডিয়েন্টের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার লাহাবুর রহমান, সেইফ ফাউন্ডেশনের কার্যকরী পরিষদের সহ-সভাপতি আনোয়ার হোসেন সবুজ, কার্যকরী পরিষদ সদস্য রিয়াজ, রিতুন, আরিফ, রাজন, শুভ, ও কার্যকরী পরিষদ সদস্যরা।

ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/এসকেএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :