ফরিদপুরে পুনাক পিঠা মেলা, মুগ্ধ দর্শনার্থীরা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২১, ২২:১৫

ফরিদপুরের পুলিশ নাগরিক কমিটির (পুনাক) জন্য শুক্রবার দিনটি ছিল ব্যতিক্রমী। দুই দিনের হরেকরকম পিঠা-পুলির আয়োজনে মুখরিত ছিল ফরিদপুরের পুলিশ লাইন্স হাইস্কুল চত্বর। শুক্রবার রাতে উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানসহ জেলা পুলিশের কর্মকর্তারা জেলার বিশিষ্ট নাগরিকদের নিয়ে পিঠা উৎসবের সূচনা করেন।

ফরিদপুর পুনাক সভানেত্রী সাহেলা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার আলিমুজ্জামানসহ জেলা পুলিশের কর্মকর্তারা ও তাদের পরিবারের সদস্যরা।

এসময় তারা মেলায় ২০টি স্টল ঘুরে দেখেন ও পুনাকের সদস্যদের তৈরি বিভিন্ন রকমের পিঠার স্বাদ গ্রহণ করেন।

এসময় প্রধান অতিথি ডিআইজি হাবিবুর রহমান বলেন, পুলিশ শুধু জনগণের জানমাল রক্ষার অতন্দ্র প্রহরীই নয়, আমরা বাঙালি সাংস্কৃতির ধারক ও বাহক হিসেবে সমাজে ভূমিকা রেখে চলেছি। এই পিঠা উৎসব তারই নজির বহন করে।

তিনি বলেন, পুলিশ এখন জনবান্ধব, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে তারই উদাহরণ হিসেবে মানুষের আস্থা অর্জনের জন্য আমরা এই ধরনের ব্যতিক্রমী আয়োজন করে যাচ্ছি।

ফরিদপুর জেলার নয়টি থানা, জেলা বিশেষ শাখা, পুলিশ লাইন্স, রিজার্ভ অফিস, নগরকান্দা সার্কেল অফিস, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ নারী কল্যাণ সমিতি, পুলিশ লাইনস্ উচ্চ বিদ্যালয়, ফরিদপুরের প্রত্যেকের নামে একটি করে পিঠা মেলায় স্টল ছিল।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :