যশোরে বাওরে নিখোঁজ কলেজছাত্র ৭ ঘণ্টায়ও উদ্ধার হয়নি

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪১

যশোরের মণিরামপুরে ঝাঁপা বাওরে নৌকা থেকে লাফিয়ে সাঁতার কাটতে নেমে নিখোঁজের সাত ঘণ্টা পরও কলেজছাত্রের সন্ধান মেলেনি। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কলেজছাত্র ডুবে যায়।

খবর পেয়ে দুপুর ১টার দিকে মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা বাওরে উদ্ধার কাজে নামেন। কিন্তু তারা কোনো সন্ধান দিতে না পারায় খুলনার ডুবুরি দলকে খবর দেয়া হয়।

বিকাল ৩টা ৩৫ মিনিটের দিকে তিনজন ডুবুরি বাওরে নামেন। তাদের সঙ্গে কাজ করছেন মণিরামপুর ইউনিটের আটজন ফায়ারম্যান। সন্ধ্যা পৌনে ৭টার দিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ কলেজছাত্রের সন্ধান মেলেনি।

শোয়েব হাসান যশোর সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি যশোর শহরের পুরাতন কসবা বিমানবন্দর সড়কের শাহীন হোসেনের ছেলে৷ তিনি যশোর শহরের ৫নং ওয়ার্ড তরুণলীগের যুগ্ম আহ্বায়ক৷

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে যশোরের একটি কোচিং সেন্টার থেকে ১৮ জন কলেজ শিক্ষার্থী রাজগঞ্জ বাজার-সংলগ্ন ঝাঁপা বাওরের পশ্চিমপাড়ে পিকনিকে আসেন। এরপর তারা সবাই জেলাপ্রশাসক ভাসমান সেতুর তীর থেকে নৌকায় চড়ে বাওর ভ্রমণে বের হন। নৌকাটি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে শোয়েব, তন্ময় ও রিয়াদ তিনবন্ধু সাঁতার কাটতে নৌকা থেকে পানিতে লাফিয়ে পড়েন। তাদের মধ্যে তন্ময় ও রিয়াদ তীরে উঠে আসলেও নিখোঁজ হন শোয়েব।

রাজগঞ্জ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) তপন কুমার নদ্দী বলেন, নিখোঁজ ছাত্রের সন্ধানে কাজ চলছে।

ফায়ার সার্ভিস উপ পরিচালক সরর্দার আব্দুল হান্নান ও খুলনা ডুবুরি দলের লিডার আনোয়ারুল হক বলেন দুপুর ১টার দিকে আমরা বাওরে উদ্ধার কাজে নেমেছি। ব্যর্থ হয়ে সন্ধ্যা পৌনে ৭টার দিকে উদ্ধার কাজ সমাপ্ত করি৷ শুক্রবার সকাল ৭টা থেকে উদ্ধার কাজ শুরু করা হবে৷

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :