সিরাজগঞ্জে সলঙ্গায় শিশুকে শ্বাসরোধে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫৬

সিরাজগঞ্জের সলঙ্গার রতনকান্দি থেকে সুমন(৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সলঙ্গা থানার নলকা ইউনিয়নের রতনকান্দি মাঠের ভেতরে রাখা গাছের ডালপালা ভেতর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশু সুমন(৯) থানার রতনকান্দি পূর্ব পাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে ও হোড়গাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, সুমনকে রাত থেকে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার ভোরে বাড়ির পাশে একটি জমির ভিতর ইউক্যালিপটাস গাছের ডালপালার ভিতর শিশুটির মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়।

ওসি বলেন, শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, নিহত শরিফুলের বাবার সঙ্গে একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে হারুন-অর-রশিদ কালু আলী, আব্দুস সালাম, মোখলেসুর রহমান, মুকুল হোসেনের সঙ্গে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে শিশুটি খুন হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :