সিংড়ায় ট্রাকেরধাক্কায় দুই মাদ্রাসাশিক্ষক নিহত

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২১, ১৯:২২

এতিমখানা মাদ্রাসার ধান আদায় করতে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুজন মাদ্রাসাশিক্ষক নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৭টায় নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া ফেরিঘাট ব্রিজের পূর্ব পাশের এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোর সদরের তেবাড়িয়া হালিমাতুস সাদিয়া হাফেজিয়া এতিমখানা মাদ্রাসার প্রতিষ্ঠাতা শিক্ষক মাওলানা খলিলুর রহমান (৩৫) ও সহকারী শিক্ষক বেলাল হোসেন (৩৬)।

সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার সকালে নাটোর সদরের তেবাড়িয়া মাদ্রাসা থেকে মোটরসাইকেল যোগে তিনজন শিক্ষক সিংড়ার চলনবিলে মাদ্রাসার ধান আদায়ের জন্য যাচ্ছিলেন। পথে সিংড়া ফেরিঘাট ব্রিজের পূর্ব পাশের পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিক্ষক মাওলানা খলিলুর রহমান ও সহকারী শিক্ষক বেলাল হোসেনের মৃত্যু হয়। নিহত শিক্ষক খলিলুর রহমান সিরাজগঞ্জের সলংগার বেতুয়া গ্রামের আব্দুস সালামের ছেলে। অপর শিক্ষক বেলাল হোসেন রায়গঞ্জের ডুমরাই গ্রামের আশরাফ আলীর ছেলে। এসময় মোটরসাইকেল আরোহী অপর সহকারী শিক্ষক আব্দুল হামিদ (৪০) কে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ দিকের ঘটনার পর আধা ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী। এলাকাবাসীর অভিযোগ মহাসড়কের দুই পাশের অবৈধ ‘স’মিলের কাঠ খামাল দিয়ে রাখার জন্য প্রায়ই পথচারীদের দুর্ঘটনার শিকার হতে হচ্ছে। আর এ বিষয়ে অভিযোগ করা হলেও কোন কার্যকরী পদক্ষেপ নেয়নি উপজেলা প্রশাসন।

সিংড়া থানার ওসি নুর-ই-আলম সিদ্দিকী বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম সামিরুল ইসলাম জানান, মহাসড়কের পাশের ‘স’ মিলের কাঠের বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :