মানিকছড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২১, ১৫:৩৪

খাগড়াছড়ির মানিকছড়িতে স্কুলছাত্রীকে (১৯) ধর্ষণের অভিযোগে রাসেল হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন।

এ আগে গত বৃহস্পতিবার রাতে মানিকছড়ি থানায় ভুক্তভোগীর বড় ভাই নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, নবম শ্রেণিতে পড়ুয়া ওই স্কুলছাত্রীর সঙ্গে মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউপি’র শান্তিনগর এলাকার যুবক রাসেল হোসেন বিয়ের প্রলোভনে দীর্ঘ এক বছরেরও অধিক সময় ধরে প্রেমের সম্পর্ক চলছে। এর মধ্যে একাধিকবার তাদের শারীরিক সর্ম্প হয়। গত বুধবার গভীর রাতে ওই ছাত্রীকে ফুসলিয়ে ঘরের বাইরে নিয়ে যায় এবং তাকে ধর্ষণ করে। ঘটনাটি একজন দেখে ফেলায় ওই যুবক পালিয়ে যায়। পরে মেয়েটিকে প্রতিবেশীরা জিজ্ঞাসাবাদ করলে সে তাদের প্রেমের ও শারীরিক সম্পর্কের বিবরণ দেয়। পরে সামাজিকভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হন জনপ্রতিনিধিরা।

অন্যদিকে, অভিযুক্ত রাসেল প্রেমের সম্পর্কের কথা স্বীকার করলেও ধর্ষণের কথা অস্বীকার করেন। ফলে অমীমাংসিত বিষয়টি পুলিশকে জানান তিনটহরী ইউপি সদস্য ঝুলন ভট্টাচার্য। এছাড়াও, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ভুক্তভোগীর বড় ভাই তার বোনকে নিয়ে থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ নারী ও শিশু নির্যাতন আইনে রাসেল হোসেনকে আসামি করে মামলা করে।

(ঢাকাটাইমস/২১মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :