ব্রাদার্সকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করল তামিমরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০২১, ১৩:৩৪

মিরপুরে অনুষ্ঠিত ঢাকা প্রিমিয়ার লিগে নিজেদের ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৬ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান মজবুত করল তামিম ইকবালের নেতৃত্বাধীন প্রাইম ব্যাক ক্রিকেট ক্লাব। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে নির্ধারিত ১২ ওভারে ৩ উইকেকে ৭৪ রান তোলে ব্রাদার্স। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেট এবং ২ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় প্রাইম ব্যাংক।

আষাঢ়ের আগমনে খেলার মাঠে এখন সবচেয়ে বড় বাধা বৃষ্টি। আর সেই বাধায় ডিপিএলের প্রতিটা ম্যাচ হয়তো দেরিতে অনুষ্ঠিত হচ্ছে নয়তো কমছে ওভার। মোহামেডান এবং খেলাঘর মধ্যকার ম্যাচেও ৮ ওভার করে কমিয়ে ১২ ওভারে ম্যাচ অনুষ্ঠিত হয়।

এদিন টস হেরে তামিমদের বিপেক্ষে প্রথমে ব্যাট করতে সুবিধা করতে পারেননি ব্রাদার্সের কেউই। ১২ ওভারের ম্যাচে বোলিং অলরাউন্ডার আলাউদ্দিন বাবু ছাড়া ধীর গতিতে ব্যাট করেছেন দলটির সবাই।

১০ বলে ১৩ রান ওপেনার মিজানুর রহমানের। আরেক ওপেনার জুয়ায়েদ সিদ্দিকী করেন ২৮ বলে ২৪ রান। দ্বিতীয় উইকেটে খেলতে নেমে নুরুজ্জামান ১৭ বলে মাত্র ৫ রানে ফেরেন। এছাড়া ১২ বলে ১৫ রানে মাইশুকুর এবং ৫ বলে ১৪ রানে অপরাজিত থাকেন বাবু। এ সময় বৃষ্টি শুরু পরে আর ব্যাট করার সুযোগ পায়নি তারা।

ফলে ডিএল ম্যাথডে জয়ের জন্য প্রাইম ব্যাংকের টার্গেট দাঁড়ায় ৮৪ রানে। জবাবে ব্যাট করতে নেমে খুব বেশি সমস্যায় পড়তে হয়নি পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করা দলটিকে। তামিমের ২৯, মিঠুনের ২৮ এবং এনামুলের ১৫ রানের সুবাদে জয়ের সুবাস পায় তারা। এরপর বাকি কাজটুকু করেন রুবেল মিয়া এবং অলক কাপালি।

ম্যাচ হারলেও ব্যাটে-বলে অলরাউন্ডা পারফরম্যান্সে ম্যাচসেরা নির্বাচিত হন আলাউদ্দিন বাবু।

(ঢাকাটাইমস/১৬জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :