পরীমনির মদপানের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০২১, ১৭:০২ | প্রকাশিত : ২২ জুন ২০২১, ১৫:৩৬

গভীর রাতে ঢাকার বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনির মদপানের ভিডিও ভাইরাল হয়েছে। ১০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, পরীমনি তার সহযোগীদের নিয়ে গোল হয়ে বসে মদপান করছেন। এসময় পরীমনির মামলায় গ্রেপ্তার ক্লাবটির সদ্য বহিষ্কৃত পরিচালনা পরিষদের সদস্য নাসির উদ্দিন মাহমুদও উপস্থিত ছিলেন।

পরীমনিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, ...নো আমি জানতে চাচ্ছি `হোয়াট ইজ দিস?‘ তখন পরীমনি মদ্যপ অবস্থায় বলেন,... এই যা। এরপর হাসি দিতে শুরু করেন।

পুরনায় নাসির বলেন, `হোয়াট ইজ দিস?‘ ঢাকাই চলচিত্রের এই নায়িকা উত্তর দেন, ...যা। এরপর টেবিলে থাকা মদের গ্লাস হাতে নিয়ে মদপান করতে থাকেন।

অপর একটি সূত্র বলছে, নাসির পরীমনিকে মদপান করতে বারণ করেন। এর পরও নায়িকা একটি বোতল নিতে চাইলে নাসিরের সঙ্গে বাকবিতন্ডা হয়। মদপানে বাধা পেয়েই বেপরোয়া হয়ে ওঠেন পরীমনি। এরপর ক্ষুব্ধ হয়ে ক্লাবে ভাঙচুর চালান। গ্লাস, প্লেট ভাঙেন এবং নাসিরের দিকে বোতল ছুড়ে মারেন।

এদিকে ভাইরাল হওয়া ১০ সেকেন্ডের ভিডিওটি পর্যালোচনা করে দেখছে তদন্ত সংশ্লিষ্টতরা।

গত ৮ জুন মধ্যরাতে ঢাকার অদূরে বিরুলিয়ায় বোট ক্লাবে পরীমনিকে যৌন হেনস্তা ও হত্যাচেষ্টা করা হয় বলে অভিযোগ তোলেন তিনি। পরে ১৪ জুন সাভার থানায় মামলায় নাসিরকে এক নম্বর এবং দেশের অন্যতম মানবপাচারকারী অমিকে দুই নম্বর আসামি করা হয়।

পরে উত্তরা থেকে বিপুল মাদকসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এর আগের দিন পরীমনি বনানীতে নিজ বাসায় সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, নাসির ক্ষুব্ধ হয়ে তাকে চড় মেরেছেন।

ঢাকাটাইমস/২২জুন/এসএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত