ম্যাচ ও সিরিজ সেরা ক্রিকেটার সৌম্য

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুলাই ২০২১, ২১:১৮ | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ২০:৪১

হাইস্কোরির ম্যাচে শুরু থেকেই মারমুখী মেজাজে ব্যাট করতে থাকা সৌম্য সরকারেআজ তুলে নিয়েছেন ক্যারিয়ারের পঞ্চম অর্ধশতক। আর সেই সুবাদে ৫ উইকেটের জয় নিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে টাইগাররা। তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে ম্যাচসেরা হওয়ার পাশাপাশি পুরো সিরিজে অলরাউন্ডার পারফরম্যান্সে টুর্নামেন্টের সেরা ক্রিকেটারও নির্বাচিত হয়েছেন সৌম্য সরকার।

টেস্ট এবং ওয়ানডে সিরিজে জায়গা হয়নি বাংলাদেশি ব্যাটিং অলরাউন্ডার এবং ওপেনার সৌম্য সরকারের। লিটন দাস চোটের কারণে ইনজুরিতে না পরলে হয়তো এই সিরিজে ওপেনিং করার সুযোগও পেতেন না। তবে সুযোগ পেয়ে কাজে লাগিয়েছেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান।

প্রথম ম্যাচেই পারফরম করেছিলেন সেরার মতই। ম্যাচ সেরার পুরস্কারও উঠেছে তার হাতে। বল হাতে ১৮ রান দিয়ে ১ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে খেলেছেন দুর্দান্ত ইনিংস। ৪৫ বলে ৫০ রান করে রান আউট হয়েছিলেন।

দ্বিতীয় ম্যাচে অবশ্য ব্যাট হাতে খুব একটা ভালো করতে পারেননি। আর দলও হেরেছে। তৃতীয় ম্যাচে ১৯৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ খেলেছেন তিনি। ৪৯ বলে ৬৮ রানের অনবধ্য এক ইনিংস খেলে বাংলাদেশের জয়কে সহজ করে দিয়েছেন সৌম্য। জিতেছেন ম্যাচসেরার পুরস্কারও।

তিন ম্যাচে ব্যাট হাতে দুটি ফিফটিকে ১২৬ রান এবং বল হাতে ৩টি উইকেট নিয়ে সিরিজ সেরা ক্রিকেটারও নির্বাচিত হয়েছেন সৌম্য।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :