যুক্তরাষ্ট্রে বাংলাদেশ দূতাবাসের প্রেস মিনিস্টার সাংবাদিক সাজ্জাদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২১, ১৯:৪০

মার্কিন যুক্তরাষ্ট্রের বাংলাদেশ দূতাবাসের প্রেস মিনিস্টার পদে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসসের বার্তা সম্পাদক এ.জেড. এম সাজ্জাদ হোসেন।

রবিবার বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ সংবাদ সংস্থার বার্তা সম্পাদক এ. জেড. এম সাজ্জাদ হোসেনকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য যুক্তরাষ্ট্রে ওয়াসিংটন ডিসির বাংলাদেশ দূতাবাসের প্রেস মিনিস্টার পদে নিয়োগ দেওয়া হয়েছে।

এ.জেড. এম সাজ্জাদ হোসেন সবুজ ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র। তিনি মাদারীপুর নাজিম উদ্দীন সরকাির কলেজে অধ্যায়নরত অবস্থায় দৈনিক সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা করেন , পরে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রাবস্থায় দৈনিক সংবাদ এবং বাংলাবাজার পত্রিকার প্রতিনিধি হিসেবে কাজ করেন।

১৯৯৭ সালে বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস -এ চাকুরিতে যোগদান করেন। দীর্ঘ ২৪ বছর বাংলাদেশ সংবাদ সংস্থায় সফলতার সঙ্গে কাজ করে ২০২০ সালের জুলাই মাসে প্রধান বার্তা সম্পাদক পদে দায়িত্ব পান।

(ঢাকাটাইমস/০১আগস্ট/এএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :