যে কারণে তর্কে জড়িয়েছিলেন মরগান-অশ্বিন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২১, ২১:৪১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মঙ্গলবার কলকাতা এবং দিল্লি মধ্যকার ম্যাচে তর্কে জড়িয়েছিলেন ইয়ন মরগান এবং রবিচন্দ্রন অশ্বিন। খেলাকালে তাদের বাগদণ্ডে জড়ানোর কারণ জানা না গেলেও পরে যা খোলাসা করেছেন কলকাতার উইকেটকিপার ব্যাটসম্যান দিনেশ কার্তিক।

ম্যাচের প্রথম ইনিংসের শেষ ওভারে টিম সাউদির বলে ক্যাচ আউট হন অশ্বিন। ডানহাতি এই ব্যাটসম্যান ফেরার সময় তাঁকে উদ্দেশ্যে করে কিছু একটা বলেছিলেন সাউদি। সেটা উত্তর দেন অশ্বিনও। ঠিক সে সময় অশ্বিনের দিকে তেড়ে আসেন মরগান। কিছুক্ষণ তর্ক চলার পর দুজনকে শান্ত করেন দিনেশ কার্তিক।

সাউদির মাধ্যমে মরগান-অশ্বিনের তর্ক দেখা গেলেও এটার সূত্রপাত কিন্তু আগে থেকেই ছিল। এর আগে রাহুল ত্রিপাঠির ছোঁড়া বল পান্তের গায়ে লেগে অন্য দিকে গেলে তখন রান নেয়ার জন্য দৌড় দেন অশ্বিন। যা মোটেও পছন্দ করেননি মরগান। আর সেটাই কারণ বলে মনে করছেন কার্তিক।

এ বিষয়ে তিনি বলেন, ‘রাহুল ত্রিপাঠি একটা বল ছুড়েছিল যেটা রিসাভ পান্তের গায়ে লেগে অন্যদিকে চলে যায়। অশ্বিন সেটাতেও রান নেওয়ার জন্য দৌঁড় দেয়। আমার মনে হয় মর্গানের ওটা পছন্দ হয়নি। বল ব্যাটারের গায়ে লেগে অন্য দিকে গেলে সেটায় রান নেওয়াটা ও পছন্দ করে না।’

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :