দুঃখী মানুষের সেবার জন্যই শেখ হাসিনা রাজনীতি করেন: তথ্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
ঢাকাটাইমস
| আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ১৫:০০ | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০২১, ১৪:৫৫

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই শেখ হাসিনার জীবনের ব্রত। তাদের সেবার জন্যই তিনি রাজনীতি করেন। মানুষের সুখের জন্য তিনি নিজের জীবনের সুখ-স্বাচ্ছন্দ্য বিসর্জন দিয়েছেন।

শনিবার সকালে সরিষাবাড়ি উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশীতে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণসামগ্রী, শিশুখাদ্য এবং গবাদিপশুর জন্য গোখাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এই বাংলাদেশ বঙ্গবন্ধু’র বাংলাদেশ, এই বাংলাদেশ শেখ হাসিনার বাংলাদেশ, এই বাংলাদেশের যত প্রাপ্তি ও অর্জন সব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর কন্যা শেখ হাসিনার হাত ধরেই এসেছে। জাতির পিতার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য যিনি প্রতিমুহূর্ত, প্রতিক্ষণ নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন তিনি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নতি ও সমৃদ্ধির পথে চলেছে। বিশ্বসভায় বাংলাদেশ এক ভিন্নতর মর্যাদার আসন লাভ করেছে। ক্ষুধা-মঙ্গা জর্জরিত বাংলাদেশ আজ মাথা উঁচু করে বিশ্বে পরিচিত। শেখ হাসিনা জাতির বিভিন্ন সংকটকালে সাহসী, দূরদর্শী ও সুদূরপ্রসারী সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা দেখিয়েছেন। তিনি এ দেশের মানুষের আস্থা, বিশ্বাস ও ভালোবাসা অর্জন করেছেন। তাঁর নিখাদ দেশপ্রেম তাঁকে মানুষের কাছে গভীরতর ভালোবাসার ঋণে আবদ্ধ করেছে। বঙ্গবন্ধু যে বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন তাকেই পূর্ণতা দিতে চলেছেন শেখ হাসিনা। আজ এ কথা বলা যায় যে, শেখ হাসিনাই বাংলাদেশের স্বপ্নপূরণের যোগ্য কাণ্ডারি। তাঁর মধ্যেই মূর্ত হয়ে উঠছে বঙ্গবন্ধুর বাংলাদেশ।

সরিষাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত মাস্টার, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক গুদু, সরিষাবাড়ি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ প্রমুখ।

ঢাকাটাইমস/০৯অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বগুড়ায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

পা দিয়ে ছবি এঁকে দ্বিতীয় স্থান অর্জন মোনায়েমের

‘মান ঠিক রেখে প্রকল্প শেষ করতে কাজ করছে পানিসম্পদ মন্ত্রণালয়’

খালেদার মুক্তির দাবিতে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ

‍কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার আসামি রকিকে নির্দোষ দাবি পরিবারের

লক্ষ্মীপুর প্রেসক্লাবের টাকা আত্মসাৎ: তিন নেতার বিরুদ্ধে মামলা

বিজয় দিবস উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জে প্রস্তুতি সভা

রূপপর পরমাণু কেন্দ্রের দ্বিতীয় ইউনিটে বসলো পোলার ক্রেন ব্রিজ

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতার মামলায় আসামি ৭০০

যশোর শিক্ষাবোর্ডে চেক জালিয়াতিতে জড়িতদের গ্রেপ্তারে আলটিমেটাম

এই বিভাগের সব খবর

শিরোনাম :