সাভারে খেয়া পারাপারে দুই বোনের শ্লীলতাহানির অভিযোগ

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২১, ২০:৫৩

ঢাকার সাভারে খেয়াঘাটে নৌকা পারাপারের সময় দুই তরুণীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী দুই তরুণী সম্পর্কে আপন বোন। বর্তমানে তারা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে রবিবার সন্ধ্যায় সাভার মডেল থানায় ওই দুই তরুণীর চাচা অভিযুক্ত দুজনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন।

এর আগে শনিবার রাত ৯টার দিকে সাভারের কাউন্দিয়া ইউনিয়নের খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত মো. সেলিম মিয়া কাউন্দিয়া ইউনিয়নের বাকসাত্রা গ্রামের বাসিন্দা।

লিখিত অভিযোগে বলা হয়, ওই দুই তরুণী শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর মিরপুর থেকে কেনাকাটা করে সাভারের কাউন্দিয়ায় নিজ বাড়ি ফিরছিলেন। রাত সোয়া ৯টার দিকে তারা কাউন্দিয়া খেয়াঘাটে পৌঁছে খেয়া পারাপারের জন্য নৌকায় উঠলে সেলিম নামে স্থানীয় এক ব্যক্তি বড় বোনের শরীরে হাত দিয়ে শ্লীলতাহানি করেন। এ সময় দুই বোন প্রতিবাদ করলে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন সেলিম। একপর্যায়ে তার সঙ্গে থাকা ছাতা দিয়ে ছোট বোনকে আঘাত করেন। পরে বড় বোন বাধা দিলে তাকেও ছাতা দিয়ে আঘাত করা হয়।

অভিযোগে আরও বলা হয়, ভুক্তভোগীদের চিৎকারে আশপাশের লোকজন এলে সেলিম ও তার সহযোগী পালিয়ে যান। পরে আহতদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভুক্তভোগীদের মধ্যে বড় বোন বলেন, ‘ওই ব্যক্তি আমাকে জড়িয়ে ধরেছিল। প্রতিবাদ করায় আমাদের দুই বোনকেই অনেক মারধর করে। পুরো শরীর ব্যথায় নড়াচড়া করতে পারছি না।'

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, ‘গতকাল রাতে এমন একটি অভিযোগ নিয়ে এসেছিলো। পরে বিষয়টি সামাজিকভাবে মীমাংসা করবে বলে তারা চলে যায়। এখন যদি তারা থানায় অভিযোগ দিয়ে থাকে তবে প্রয়োজনীয় আইনিব্যবস্থা নেয়া হবে।’

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :