গাজীপুরে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১৮:২৪ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২১, ০৯:০১

গাজীপুর মহানগরের ১৯ নম্বর ওয়ার্ডের দেশীপাড়া বিমানবাহিনীর টেক এলাকা থেকে মা-মেয়ের গলা কাটা লাশ উদ্ধার করেছে সদর মেট্রোথানা পুলিশ। বুধবার মধ্যরাতে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত দুই সন্তানের জননী ফেরদৌসি বেগম বছরউদ্দিনের মেয়ে ও তাছফিয়া ঠাকুরগাঁও এলাকার গাড়ী চালক জয়নাল আবেদীনের মেয়ে। নিহতের বড় ভাই ইজ্জত আলী বেপারী জানান, ফেরদৌসির ১৩-১৪ বছর পূর্বে ঠাকুরগাও এলাকার গাড়ি চালক জয়নালের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর সে তার স্বামীকে নিয়ে ঢাকায় থাকতো। তারে গর্ভে হাফসা ও তাসফিয়া নামে দুটি মেয়ে জন্ম হয়। পরে তার প্রথম স্বামীর সাথে বনিবনা না হওয়ায় সে তার বাপের বাড়িতে চলে যায়। এদিকে স্বামীকে ছেড়ে এলেও প্রথম স্বামী তাকে ভরনপোষণ করতেন।

পরবর্তীতে রং নাম্বারে মোবাইল ফোনে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার লোহাগাছিয়া গ্রামের রবিউলের সাথে প্রেমে (পরকীয়ায়) জড়িয়ে যায়। পরে আনুমানিক দেড় বছর আগে তিনি রবিউলকে বিয়ে করে আগের স্বামীর দুই সন্তানকে নিয়ে মহনগরের হাড়িঁনাল এলাকায় ভাড়া বাসায় থাকত। গাজীপুর চৌরাস্তায় একটি এনজিওতে চাকরি করতো।

এদিকে ঘটনার পর থেকে ২য় স্বামী রবিউল পলাতক রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, ঘটনাস্থলের পাশের একটি ভবনের কেয়ার টেকার রাত আনুমানিক ৭টার দিকে প্রথমে মা-মেয়ের লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি স্থানীয়দের মাধ্যমে পুলিশে খবর দেয়। স্থানীয়দের ধারণা অন্যকোন স্থান থেকে হত্যা করে লাশ এখানে ফেলা হয়েছে। হত্যাকান্ডের শিকার মায়ের পড়নে ছিল খয়েরী রংয়ের বোরখা এবং মেয়ের গায়ে কালো রংয়ের জামা।

হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করে ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তানভীর আহমেদ জানান, বিষয়টি শুনতে পেয়েছি। তবে তাদের পরিচয় নিশ্চিত হতে পারিনি। তার ধারণা অন্য কোন স্থানে হত্যা করে লাশ এখানে ফেলে গেছে দুর্বৃত্তরা।

গাজীপুর মেট্রোপলিটন সদর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রিপন চন্দ্র সরকার জানান, দেশীপাড়া এলাকায় সড়কের পাশে মা-মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাদের গলা কেটে হত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/জেবি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :