বছর শেষে ছুটির মুডে যশ-নুসরাত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২১, ১০:১২

বছরের আর মাত্র এক দিন বাকি। এমন সময়ে কাজের ফাঁকে একে অপরের সঙ্গে ছুটি কাটাতে কলকাতা ছাড়লেন টলিউডের আলোচিত জুটি যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। বুধবার ড্রেসের টুইনিং করে একটি ছবি পোস্ট করেন তারা। ক্যাপশনে লেখেন, এটাই তাদের এয়ারপোর্ট লুক। ছেলে ঈশানের জন্মের পর এই প্রথমবার একসঙ্গে ঘুরতে গেলেন যশ-নুসরাত।

তবে চলতি বছরে সবচেয়ে বেশি চর্চায় থাকা এ জুটি ছুটি কাটাতে কোথায় গেলেন, সে কথা অবশ্য ফাঁস করেননি দুজনের কেউই। কিছুদিন আগে ছবির শুটিংয়ে কাশ্মীরে গিয়েছিলেন তারা। শিলাদিত্য মৌলিকের আগামী ছবিতে একসঙ্গে দেখা যাবে যশ নুসরাতকে।

এ বছরের শুরু থেকে কত আলোচনা-সমালোচনাই হল টলিউডের এই দুই তারকাকে নিয়ে। যদিও অনেক আগে থেকেই যশ-নুসরাতের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন ছিল। তবে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ হওয়ার পর আলোচনা তুঙ্গে ওঠে। শুরু হয় কানাঘুষা।

নুসরাত মা হচ্ছেন তার স্বামী নিখিল জৈন জানিয়ে দেন, এ সন্তানের বাবা তিনি নন। কারণ, তারা এক বছরের বেশি সময় ধরে আলাদা থাকছেন। এরপর ধরেই নেওয়া হয় নুসরাতের সন্তানের বাবা আর কেউ নন, তার বর্তমান প্রেমিক যশ দাশগুপ্ত। কারণ, নিখিলের থেকে আলাদা হয়ে এই অভিনেতার সঙ্গেই দীর্ঘদিন লিভ টুগেদার করছিলেন নায়িকা।

সে সময় এ নিয়ে মুখ না খুললেও ছেলে ঈশানের জন্মের পর নুসরাত পরিষ্কার জানিয়ে দেন যে, তার সন্তানের বাবা যশই। এ ছাড়া দুজনে বিয়ে করে নিয়েছেন, এ কথাও আকার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন তারা। ছেলের জন্মের পর সব চুপিসারে করলেও এখন আর কিছুই লুকান না যশ-নুসরাত। একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি পোস্টই তার প্রমাণ।

ওদিকে, দ্বিতীয় স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের বিবাহ বিচ্ছেদের মামলা এখনো আদালতে। নিখিল বিচ্ছেদ চেয়ে মামলা করেছিলেন আলীপুর আদালতে। কিন্তু তার কোনো সমাধান এখনো হয়নি। মাঝে একবার শুনানির দিন ধার্য করা হলেও সেখানে উপস্থিত হননি নুসরাত।

এর আগে নায়িকা বিয়ে করেছিলেন ভিক্টর ঘোষ নামে একজনকে। তবে গোপনে। দীর্ঘ ৬ বছর তার সঙ্গে সংসারও করেন। অবশেষে ২০১৯ সালে ভিক্টরকে মোটা অংকের টাকা দিয়ে ডিভোর্স দেন নুসরাত। ওই বছরই তিনি নিখিলকে বিয়ে করেন। শোনা যায়, ভিক্টরকে নুসরাত যে টাকা দিয়েছিলেন, তার যোগান দ্বিতীয় স্বামী নিখিলই দিয়েছিলেন।

ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :