টেক রিভিউয়ারদের বিশেষ সম্মাননা দিলো ওয়ালটন মোবাইল

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২২, ০৯:৪০

মুঠোফোন বাজারে ব্যাপক সাফল্য দেখাচ্ছে প্রযুক্তিপণ্যের দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। নিত্য নতুন আকর্ষণীয় ডিজাইন ও ফিচারের স্মার্ট ও ফিচার ফোন আনছে ওয়ালটন ডিজি-টেক। নিজস্ব কারখানায় তৈরি ওয়ালটন ফোনের ক্যামেরা এবং ব্যাটারিসহ অন্যান্য কনফিগারেশন ইতোমধ্যেই প্রযুক্তিপ্রেমীদের মন জয় করে নিয়েছে। ওয়ালটন ফোনের দারুণ রিভিউ প্রদান করেছেন প্রযুক্তিবোদ্ধা ও ব্যবহারকারীরা। এরই ধারাবাহিকতায় দেশের ইউটিউব ভিত্তিক টেক রিভিউয়ারদের বিশেষ সম্মাননা দিয়েছে ওয়ালটন মোবাইল। ওয়ালটন ফোন নিয়ে ইউটিউব, ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে রিভিউ প্রদানের জন্য সম্মানিত হলো এসব টেক চ্যানেল এবং টেক রিভিউয়ারগণ।

বুধবার (২৯ ডিসেম্বর, ২০২১) ‘ওয়ালটন মোবাইল টেক রিভিউয়ার্স মিট-আপ’ শিরোনামে রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে টেক রিভিউয়ারদের সম্মাননা দেয়া হয়। তাদের হাতে ক্রেস্ট ও নানা ধরনের গিফট হ্যাম্পার তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা। পাশাপাশি প্রত্যেককে বাজারে আসা দুর্দান্ত ফিচারের নতুন স্মার্টফোন ‘প্রিমো এসএইট’ রিভিউয়ের জন্য হস্তান্তর করা হয়।

সম্মাননাপ্রাপ্ত রিভিউয়ার চ্যানেলগুলো হলো- এটিসি অ্যান্ড্রয়েড টো টো কোম্পানি, স্যামজোন, সোহাগ ৩৬০, টেক টু দ্য পয়েন্ট (টিটিপি), টেকভার্স, এআরকে টেক, এএফআর টেকনোলজি, টেকনিক্যাল ওমর এবং টেক থিয়েটার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর আদনান আফজাল, মোবাইল বিভাগের হেড অব রিসার্চ এন্ড ইনোভেশন শামিম ইসলাম, ক্রিয়েটিভ এন্ড কমিউনিকেশন্সের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন, প্রোসেস ইঞ্জিনিয়ারিংয়ের আরিফুল হক রায়হান, হেড অব বিজনেস ইন্টেলিজেন্স রেজা হাসান, মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান এবং ডিজিটাল মার্কেটিং কো-অর্ডিনেটর ইমরান ইমু, প্রমুখ।

উল্লেখ্য, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নিজস্ব কারখানায় তৈরি স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা রয়েছে। এছাড়া, ১০১ দিনের প্রায়োরিটি সেবাসহ স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন গ্রাহক। দেশের সব ওয়ালটন প্লাজা, মোবাইলের ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই অনলাইনের ওয়ালকার্ট এবং ই-প্লাজা থেকে ওয়ালটন স্মার্টফোন কেনার সুযোগ রয়েছে।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :