সৈয়দপুরে তরুণীর ঝুলন্ত লাশ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ১৫:৫০

নীলফামারীর সৈয়দপুরে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। মৃত সানজিদা আকতার কনা (২০) বিউটি পার্লার কর্মী ছিলেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের নতুন বাবুপাড়া শহীদ নুর মোহাম্মদ লেন এলাকা থেকে তার লাশ উদ্ধার হয়।

কনা ওই এলাকার অবসরপ্রাপ্ত রেলওয়ে হাসপাতাল কর্মচারী মো. শফিকুল ইসলাম গোফ্ফারের মেয়ে। তিন বোনের মধ্যে তিনি সবার ছোট ও একমাত্র অবিবাহিত ছিলেন। পরিবারের দাবি তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু কী কারণে আত্মহত্যা করেছে সে ব্যাপারে কেউ মুখ খুলছেনা।

কনার মা ফুলমনি জানান, সকালে কাজের প্রয়োজনে আমরা বাইরে গেলে বাড়িতে কনা একাই ছিল। এ অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে বাসায় ফিরে দেখি মেয়ের ঘরের দরজা ভিতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পাওয়ায় প্রতিবেশীদের ডেকে এনে দরজা ভেঙে দেখি কনা গলায় ওড়না পেছানো অবস্থায় সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে।

পরে দ্রুত তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নেয়ার অনেক আগেই কনার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে চিকিৎসক। খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হবে। তদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আপাতত একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হবে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :