এতিমদের মাঝে চাঁদপুর প্রেসক্লাবের শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২২, ২২:১৭

চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে হাফেজ মমতাজউদ্দীন সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় অধ্যায়নরত শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে প্রধান অতিথি হিসেবে এতিমদের মাঝে এসব কম্বল তুলে দেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী। এ সময় এতিমখানায় ১০ হাজার টাকার আর্থিক অনুদান দেন তিনি।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সঞ্চালক ছিলেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।

প্রধান অতিথির বক্তব্যে আইয়ুব আলী বেপারী বলেন, শুধুমাত্র সমাজের অবহেলিত অসহায় শীতার্ত মানুষই নয়, মাদ্রাসার এতিম শিশুদের কথা চিন্তা করে চাঁদপুর প্রেসক্লাব যে কার্যক্রম পরিচালনা করছে তা প্রশংসার দাবিদার।

তিনি বলেন, দেশের একটি মানুষও যাতে এই শীতে কষ্ট না পায় সেজন্য আমাদেরকে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা সে লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছি।

এ সময় আরও বক্তব্য দেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাব সদস্য সেলিম রেজা, দৈনিক শপথ পত্রিকার বার্তা সম্পাদক ও এসএটিভির চাঁদপুর প্রতিনিধি নজরুল ইসলাম আতিক, মাদ্রাসা পরিচালনা কমিটির পরিচালক মো. হুমায়ুন কবির, মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাও. মো. মাসুদ আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সার্বিক সহযোগিতায় এতিমখানার শতাধিক শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :